1. admin@dailysangbadpatro.com : admin :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:৩৮ পূর্বাহ্ন

পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০২৩
  • ৫৪ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃরাজারবাগ পুলিশ লাইনস মাঠে বার্ষিক পুলিশ প্যারেডের মধ্য দিয়ে পুলিশ সপ্তাহের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চলবে আগামী ৮ জানুয়ারি পর্যন্ত।

মঙ্গলবার (৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় পুলিশ সপ্তাহ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। দুই বছর পর সশরীরে পুলিশ সপ্তাহের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেন তিনি।

‘বঙ্গবন্ধুর বাংলাদেশে পুলিশ আছে জনতার পাশে’—এই প্রতিপাদ্যে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শুরু হয়েছে ৬ দিনব্যাপী পুলিশ সপ্তাহ ২০২৩।

সকাল ১০টায় রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনসের প্যারেড মাঠে পৌঁছার সঙ্গে সঙ্গে তাকে সালাম জানানো হয় এবং একইসঙ্গে জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

এরপর তিনি পুলিশের বিভিন্ন কন্টিনজেন্ট ও পতাকাবাহী দলের সুশৃঙ্খল ও দৃষ্টিনন্দন বর্ণিল প্যারেড পরিদর্শন এবং অভিবাদন গ্রহণ করেন।

২০২২ সালে বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ১১৫ পুলিশ কর্মকর্তাকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) ও রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি পদকপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের ব্যাজ পরিয়ে দেন।

এর আগে সকাল ১০টার দিকে পুলিশ সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে রাজধানীর রাজারবাগ পুলিশলাইনস মাঠে উপস্থিত হন প্রধানমন্ত্রী। সেখানে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক একুশের আলো ©
Theme Customized By Theme Park BD