1. admin@dailysangbadpatro.com : admin :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:৪৫ পূর্বাহ্ন

মৃত বিএনপি নেতার বাড়িতে রেলমন্ত্রী

  • আপডেট সময় : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ৩৩ বার পঠিত

জেলা করেসপন্ডেন্টঃ বিএনপির গণমিছিলে পুলিশের সঙ্গে সংঘর্ষের সময় মারা যাওয়া আব্দুর রশিদ আরেফিনের বাড়িতে গিয়ে স্বজনদের সমবেদনা জানিয়েছেন রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকালে মন্ত্রী পঞ্চগড় বোদা উপজেলার ময়দানদীঘি ইউনিয়নের পাথরাজ চন্দনপাড়া গ্রামে আরেফিনের বাড়িতে যান। একই ইউনিয়নের মহাজনপাড়া গ্রামে মন্ত্রীর বাড়ি। রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন পঞ্চগড জেলা আওয়ামী লীগের সভাপতি।
বিএনপি নেতা আরেফিনের মৃত্যুর কারণ নিয়ে চিকিৎসক ও পরিবারের বরাত দিয়ে মন্ত্রী সাংবাদিকদের বলেন, তার মৃত্যু পুলিশের আক্রমণে হয়নি। আগে থেকে অসুস্থ থাকায় সেখানে দৌড়াদৌড়ির মধ্যে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আরেফিন আগে থেকেই হৃদরোগে আক্রান্ত ছিলেন। ২০১৬ সালে ভারতে হৃদরোগ বিশেষজ্ঞ দেবি শেঠি পরিচালিত হাসপাতালে সে বাইপাস সার্জারি করান। তার সতর্কভাবে চলাফেরার দরকার ছিল। কিন্তু তিনি অসুস্থতা ও পরিবারের কথা না ভেবে বিএনপির কর্মসূচিতে অংশ নেন।

এ সময় বোদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওয়াহিদুজ্জামান সুজা, জেলা জজ কোর্টের পিপি আমিনুর রহমান, ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার, মন্ত্রীপুত্র ব্যারিস্টার কৌশিক নাহিয়ান নাবিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৪ ডিসেম্বর পঞ্চগড়ে বিএনপি গণমিছিল বের করলে পুলিশের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পুলিশ লাঠিচার্জ করে ও টিয়ারশেল ছোড়ে। ঘটনাস্থলে আব্দুর রশিদ আরেফিন মাটিতে লুটিয়ে পড়েন। হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক একুশের আলো ©
Theme Customized By Theme Park BD