1. admin@dailysangbadpatro.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৫৭ অপরাহ্ন

কন্যা দায়গ্রস্ত পরিবার এবং মুমূর্ষু রোগীর চিকিৎসায় রক্তের প্রয়োজনে সহযোগিতার আশ্বাস “প্রমোট”

  • আপডেট সময় : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ৭৩ বার পঠিত

নিউজ ডেস্ক:মানুষ সৃষ্টির সেরা জীব। সমাজে সেই মানুষেরই একটা অংশ গরীব-দুস্থ। তারা আমাদের সমাজের অবিচ্ছেদ্য অংশ। গরীব-দুস্থ সমাজের আশ্রয়হীন, দুর্বল ও অসহায় মানুষকে সাহায্য-সহযোগিতা করা ইসলামে অন্যতম ইবাদত। অসচ্ছল, বিপদগ্রস্ত এবং অভাবী মানুষের সাহায্যে কেউ এগিয়ে এলে আল্লাহ তালা  খুব খুশি হন।

তাই গরীব-অসহায়, দুস্থের প্রতি আন্তরিক ভালোবাসা প্রদর্শন ও সহানুভূতিশীল হওয়া অত্যাবশ্যক। ভ্রাতৃত্বের নৈতিক ও মৌলিক দাবি হল, একে অপরকে সাহায্য-সহযোগিতা করা এবং বিপদাপদে পাশে দাঁড়ানো। সহায়তা ও সহমর্মিতার হাত প্রসারিত করা।

তাইতো বেসরকারি উন্নয়ন মূলক সংস্থা “প্রমোট বাংলাদেশ” মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে।সংস্থাটির নির্বাহী পরিচালক শাহবাজ জামান বলেন তারা চান দুস্থ, অসহায়, গরীব এতিম কন্যা সন্তানদের, যাদের বয়স ১৮ বছর পার হয়েছে অর্থাৎ বিবাহের বয়স হয়েছে কিন্তু আর্থিক অনটনের কারনে অথবা গরীব পিতা মাতার সামর্থ্য নেই মেয়েকে পাত্রস্থ করার বা বিয়ে দেবার।এমন সব কন্যা সন্তান এবং কন্যা দায়গ্রস্ত পিতার পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

তিনি জানান কেউ যদি আমাদের সঙ্গে যোগাযোগ করেন তাহলে আমরা আমাদের সাধ্যমতো চেষ্টা করবো তাদের পাশে থাকার।পাশাপাশী মুমূর্ষু কোন রোগীর চিকিৎসায় যদি রক্তের প্রয়োজন হয় সেক্ষেত্রেও আমরা রক্তের ব্যবস্থা করে দিতে পারব ইনশাআল্লাহ। মনে রাখতে হবে একটি ভালো কাজের ইচ্ছা হাজারো ভালো কাজকে প্রভাবিত করে। আল্লাহ সবাইকে বোযার তাওফিক দান করুন।

 

আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন : Promoteorg@gmail.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক একুশের আলো ©
Theme Customized By Theme Park BD