1. admin@dailysangbadpatro.com : admin :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৪ পূর্বাহ্ন

চট্টগ্রামে ৬ হাজার ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার

  • আপডেট সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৩০ বার পঠিত

জেলা প্রতিনিধি।।চট্টগ্রাম মহানগরীতে পৃথক চার অভিযানে ৬ হাজার ৫০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গ্রেফতার মাদক কারবারিরা হলো— কক্সবাজার সদর থানা পৌরসভা এলাকার সমিতিপাড়ার মৃত লোকমান হাকিমের ছেলে মো. মনির (২১), টেকনাফ থানার হ্নীলা ইউনিয়নের লেচুপ্রাং গ্রামের মৃত মো. ইয়াকুবের ছেলে উমর ফারুক ওরফে বাবুল (১৬), উখিয়া থানার ঠ্যাংখালী ইউনিয়নের ঘোনাপাড়া গ্রামের আমির হোসেনের ছেলে মো. রফিক (৪২) ও সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার সাকতোলা সেলা চাপড়ি গ্রামের মৃত আউয়াল শেখেরে ছেলে মো. হাসান (২২)।

শনিবার (৩ সেপ্টেম্বর) ভোররাত থেকে বিকেল চারটা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরচট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেফতারদের মধ্যে মনিরকে ৭৪০ পিস ও বাবুলকে ১৯৬০ পিস ইয়াবাসহ ডবলমুরিং থানার রেলওয়ের সংকেত কারখানার গেইট এলাকা থেকে গ্রেফতার করা হয়। অন্যদিকে, রফিককে ২৫৫০ পিস ও হাসানকে ৮০০ পিস ইয়াবাসহ কর্ণফুলী থানার শাহ আমানত সেতু টোলপ্লাজা এলাকায় বাসে তল্লাশি চালিয়ে গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক একুশের আলো ©
Theme Customized By Theme Park BD