1. admin@dailysangbadpatro.com : admin :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৭ পূর্বাহ্ন

মিরপুরে নারী গণমাধ্যমকর্মী লাঞ্চিত : স্বর্নালঙ্কার ও নগদ অর্থ লুট

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ১০৬ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক ।। রাজধানীর মিরপুরে এক নারী গণমাধ্যমকর্মীকে লাঞ্চিত এবং মারধর করে তার সাথে থাকা স্বর্নালঙ্কার, নগদ টাকা ও মোবাইল ফোন স্হানীয় সন্ত্রাসী আল আমিন গ্রুপ ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে । আহত এই নারী সাংবাদিকের নাম মাসুমা আক্তার জাহান (৪৫) । সে দৈনিক দিগন্তর পত্রিকায় স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছে বলে জানা গেছে।
এঘটনায় ভুক্তভোগী নারী সাংবাদিক বাদি হয়ে মিরপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

 

আজ বৃহস্পতিবার (১১ আগস্ট) মিরপুর মডেল থানার ৬০ ফিট রোডে গণমাধ্যম ও সাংস্কৃতিকর্মী মাসুমা আক্তার জাহানের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআাই) অনিক অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

জানা যায়, বৃহস্পতিবার সকাল আনুমানিক সাড়ে ১০টার দিকে গণমাধ্যম ও সাংস্কৃতিকর্মী মাসুমা আক্তার জাহান মিরপুর পূর্ব মনিপুরের বাসা থেকে বের হয়ে মিরপুর মডেল থানাধীন ৬০ ফিট রোডের পাঁকা মসজিদের সামনে দিয়ে যাচিছলেন। এসময় বিবাদী আল আমিন সহ অজ্ঞাতনামা আরও ২/৩ জন আমার বহনকারী রিক্সাটি গতিরোধ করে দাঁড়ায়। এরপর আল আমিনের নেতৃত্বে বহিরাগত কয়েকজন অপরাধী আমাকে ভয়ভীতি প্রদর্শন করে। এক পর্যায়ে তারা গলির ভেতরে নির্মাণাধীন ভবনের পাশে নির্জনস্হানে নিয়ে যায়। এসময় সন্ত্রাসী আল আমিন আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। আমি এর প্রতিবাদ করলে তারা আমার গায়ে এলোপাথাড়ি চড় থাপ্পর কিক ঘুষি মারতে থাকে। এক পর্যায় দুর্বৃত্তরা আমাকে এবং আমার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দেয়। এসময় আমি চিৎকার করতে চাইলে সন্ত্রাসীরা আমার মুখ চেপে ধরে আমার গলায় থাকা সোনার চেইন, মোবাইল, নগদ টাকা এবং গুরুত্বপূর্ণ কাগজপত্র সহ আমার ব্যবহৃত ব্যাগটি ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। যাবার সময় সন্ত্রাসী আল আমিন আমাকে দেখে নিবে বলে হুমকী প্রদান করে।

 

এব্যাপারে ভুক্তভোগী নারী মাসুমা আক্তার জাহান অভিযোগ করে বলেন, আমি দৈনিক দিগন্তর পত্রিকায় স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছি। পাশাপাশি আমি একজন সাংস্কৃতিক কর্মী। মিরপুর-২ মধ্য পাইকপাড়া বাসা-৭০/ ক বাসিন্দা মৃত ইউনুছ মিয়ার পুত্র মো, আল আমিন সহ ২/৩ জন বহিরাগত সন্ত্রাসী আমার পথ রোধ করে এবং মারধর করে সোনার চেইন, মোবাইল, নগদ অর্থ সহ প্রায় ৭০/৮০ হাজার টাকার মালামাল এবং গুরুত্বপূর্ণ কাগজপত্র সহ ব্যাগ ছিনতাই করে নিয়ে গেছে।
তিনি আরও জানান, এবিষয়ে আমি মিরপুর মডেল থানায় আজ বৃহস্পতিবার দুপুরে একটি লিখিত অভিযোগ করেছি। পুলিশ বিষয়টি তদন্তপূর্বক গুরুত্বসহকারে খতিয়ে দেখছেন।

এদিকে, মিরপুর মডেল থানার উপ- পরিদর্শক (এসআাই) এবং অভিযোগ তদন্তকারী কর্মকর্তা অনিক জানান, আমি একটি লিখিত অভিযোগ পেয়েছি। আজ বৃহস্পতিবার সেটি নিয়ে সারা দিন তদন্ত করেছি। টাকা পয়সা ও পূর্ব থেকে তাদের মধ্যে বিরোধ চলছিলো বলে জানতে পেরেছি। বিবাদী আল আমিন ঢাকার বাহিরে আছে বলে জানতে পেরেছি। বিষয়টি আমি গুরুত্বসহকারে খতিয়ে দেখছি। আগে তদন্ত করি, তদন্তের পর ঘটনাটি সঠিক হলে লিখিত অভিযোগটি মামলা হিসেবে রুজু করা হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

 

এব্যাপারে জানতে আজ বৃহস্পতিবার রাত সাড় ৮ টায় মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোস্তাজিজুর রহমান এর সরকারী নাম্বারে কল করা হলে তিনি কল রিসিভ না করে লাইন কেটে দেন।

 

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক একুশের আলো ©
Theme Customized By Theme Park BD