1. admin@dailysangbadpatro.com : admin :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৩৯ পূর্বাহ্ন

পদ্মার পর মারা গেলো সেতু! বেঁচে রইলো শুধু স্বপ্ন!

  • আপডেট সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৬৫ বার পঠিত

 

দিনাজপুরের বিরামপুরে একসঙ্গে জন্ম নেওয়া তিন কন্যা সন্তানের বাবা জাহিদুল ইসলাম নাম রেখেছিলেন স্বপ্ন-পদ্মা-সেতু।  তিন কন্যা শিশুর মধ্যে পদ্মার মৃত্যুর একদিনের মাথায় মারা গেছে সেতুও। তবে সুস্থ আছে স্বপ্ন নামের অপর শিশুটি।

শিশুটির পিতা বিরামপুর উপজেলার বিনাইল ইউনিয়নের কৃষ্টবাটি গ্রামের জাহিদুল ইসলাম জানান, প্রধানমন্ত্রীকে ভালোবেসে বাংলাদেশের ১৮ কোটি মানুষের স্বপ্নের পদ্মা সেতুর নামে আমার তিন মেয়ের নাম রেখেছিলাম স্বপ্ন, পদ্মা ও সেতু। গতকাল শনিবার বিকেলে হঠাৎ দ্বিতীয় মেয়ে পদ্মা মারা যায় এবং রোববার রাত সাড়ে ৯টার দিকে তৃতীয় মেয়ে সেতুও মারা গেল। এখন পর্যন্ত স্বপ্ন সুস্থ আছে। পরিবারের সবাই এখন প্রথম মেয়ে স্বপ্নকে নিয়ে চিন্তিত। আগামীকাল সকালে দিনাজপুর মেডিকেলে নিয়ে স্বপ্নকে ভালো ডাক্তার দেখাব। স্বপ্নের মায়ের অবস্থা ভালো না। পদ্মা ও সেতু দুই মেয়েকে হারিয়ে পাগলপ্রায়।

তিনি আরও বলেন, নরমাল ডেলিভারির মাধ্যমে স্বপ্ন, পদ্মা ও সেতুর জন্ম হয়। জন্মের পর শিশুগুলোকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরে তারা সুস্থ হলে বাড়িতে নিয়ে আসি।

এর আগে, বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার জানিয়েছিলেন, ‘গতকাল (শনিবার) পদ্মা নামের শিশুটি মারা যাওয়ার বিষয়টি জানতে পারি। পরে সেতু ও স্বপ্ন নামের শিশু দুটিকে হাসপাতালে এনে চিকিৎসা দেওয়ার জন্য পরিবারকে পরামর্শ দেওয়া হয়েছিল।

গত ১৮ জুলাই দিনাজপুরের বিরামপুর উপজেলার জোতবানী ইউনিয়নের টেগরা গ্রামের জাহিদুল ইসলামের স্ত্রী সাদিনা বেগম (৩২) একসঙ্গে তিন সন্তানের জন্ম দেন। পদ্মা সেতুকে স্মরণীয় করে রাখতে তাদের নাম রাখা হয় স্বপ্ন, পদ্মা ও সেতু।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক একুশের আলো ©
Theme Customized By Theme Park BD