1. admin@dailysangbadpatro.com : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৩১ অপরাহ্ন

চাচা-ভাতিজাকে কুপিয়ে হত্যা: প্রধান আসামি গ্রেফতার

  • আপডেট সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ৩৩ বার পঠিত

চট্টগ্রামের বাঁশখালীতে জোড়া খুনের মামলার আসামি মো. ইসমাইল (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। ঘটনার নয় মাস পর নগরীর বাকলিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (১৯ জুলাই) দুপুর দেড়টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।

 

এর আগে সোমবার (১৮ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর বাকলিয়া তুলাতলী রোডের ওয়েডিং পার্ক কনভেনশন হল থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ইসমাইল বাঁশখালীর দক্ষিণ জলদি গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে।

মঙ্গলবার সকালে তাকে বাঁশখালী থানায় সোপর্দ করা হয়েছে বলে জানায় র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

তিনি বলেন, ২০২১ সালের ২০ অক্টোবর বাঁশখালীর মনছুরিয়া বাজার এলাকায় বসতবাড়ির পানি নিষ্কাশনের পাইপ নিয়ে দুই গ্রুপের সংঘর্ষের সময় দুর্বৃত্তরা আবদুল খালেক ও তার ভাতিজা টিপু সুলতানকে কুপিয়ে হত্যা করে। ঘটনার পর কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে হামলাকারীরা পালিয়ে যায়।

 

ওই ঘটনায় হত্যাকাণ্ডের শিকার আবদুল খালেকের মা বাদী হয়ে বাঁশখালী থানায় ১০জনকে এজাহারনামীয় এবং ৫ থেকে ৬ জনকে অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা করে।

এরপর থেকে মামলার অন্যতম প্রধান আসামি মো. ইসমাইল পলাতক ছিলেন। সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে তুলাতলী ওয়েডিং পার্ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে আরও দুটি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক একুশের আলো ©
Theme Customized By Theme Park BD