1. admin@dailysangbadpatro.com : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৬:১০ অপরাহ্ন

যুবলীগকর্মী শহীদুল হত্যা মামলায় আরেক আসামি গ্রেফতার

  • আপডেট সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ৩৭ বার পঠিত

একুশের আলো রিপোর্ট :চট্টগ্রামের রাউজানে যুবলীগকর্মী শহীদুল আলমকে (৩৫) গুলি করে হত্যার প্রায় সাত বছর পর পলাতক আসামি ফজলুল করিম ওরফে ফজুকে (৪৯) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

 

ফজু রাউজান থানার হরিষাপাড়া গ্রামের মৃত জহরু মিয়ার ছেলে।

শনিবার (১৬ জুলাই) দুপুর ২টার দিকে রাউজান বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ আগে ২৬ জুন এ হত্যা মামলার অন্যতম আসামি মো. ইউসুফকে (৩৫) গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, ২০১৫ সালের ২৪ ফেব্রুয়ারি রাউজান-রাঙামাটি সড়কের চারা বটতল এলাকায় সিনেমাস্টাইলে গুলি করে যুবলীগকর্মী শহীদুল আলমকে হত্যা করে মুখোশধারী সন্ত্রাসীরা। এ ঘটনার পর হামলায় অংশ নেওয়া সন্ত্রাসীরা দেশের বাইরে পালিয়ে যায়। পরবর্তী সময়ে তারা দেশে ফিরে এসে গ্রেফতার এড়িয়ে আবারও সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করে।

 

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, এ হত্যাকাণ্ডে জড়িত মাস্টারমাইন্ড (পরিকল্পনাকারী) আবদুল আজিজ ইমুকে গত ১১ জানুয়ারি গ্রেফতার করা হয়েছে। পরবর্তীতে গত ২৬ জুন আরেক প্রধান আসামি মো. ইউসুফকেও গ্রেফতার করা হয়। সর্বশেষ শনিবার দুপুরে রাউজান এলাকা থেকে ফজলুল করিম ফজুকে গ্রেফতার করা হয়। তারা সবাই যুবলীগকর্মী শহীদুল আলম হত্যাকাণ্ডে অংশ নিয়েছিল বলে স্বীকার করেছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক একুশের আলো ©
Theme Customized By Theme Park BD