1. admin@dailysangbadpatro.com : admin :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন

রাজধানী মুগদায় কবি নজরুল কলেজ শিক্ষার্থীর গলায় ফাঁস

  • আপডেট সময় : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ৫৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মুগদার একটি বাসায় অভিষেক ভদ্রা শুভ (২৪) নামের কবি নজরুল সরকারি কলেজের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়েছেন। মায়ের সঙ্গে অভিমানে করে তিনি গলায় ফাঁস দেন বলে তার পরিবার জানিয়েছে।

বুধবার (১৩ জুলাই) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। এখানে ১০০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টা দিকে তার মৃত্যু হয়।

নিহত অভিষেকের বাবা বুলু চন্দ্রা ভদ্রা বলেন, আমার ছেলে কবি নজরুল সরকারি কলেজের মাস্টার্সের শিক্ষার্থী ছিল। আজ তার মায়ের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

তিনি বলেন, কী কারণে তার মায়ের সঙ্গে কথা কাটাকাটি হয়েছে এ বিষয়ে কিছু বলতে পারবো না। কথা কাটাকাটির এক পর্যায়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে সে আত্মহত্যা করে।

জানা গেছে, তাদের গ্রামের বাড়ি কুমিল্লার দাউদকান্দি উপজেলায়। বর্তমানে উত্তর মুগদার একটি বাসায় পরিবারের সঙ্গে থাকতেন অভিষেক।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক একুশের আলো ©
Theme Customized By Theme Park BD