1. admin@dailysangbadpatro.com : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৫২ অপরাহ্ন

দেওয়ানগঞ্জ পৌর শহরে ড্রেন নির্মাণে পানি নিষ্কাশনের সু ব্যবস্থা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ৬৮ বার পঠিত

 

ফিরুজ হোসেন,জামালপুর প্রতিনিধিঃ জামালপুর দেওয়ানগঞ্জ পৌর শহরে ড্রেন নির্মাণে পানি নিষ্কাশনের সু ব্যবস্থা করা হয়েছে। বিগত কয়েক দিন আগে বাজারটি সামান্য বৃষ্টিতেই ডুবে যায় তাই বাজারের পানি দ্রুত নিষ্কাশনের জন্য পুরাতন মুক্তি যোদ্ধা ভবন থেকে থানা মোড় পর্যন্ত ৪১০ মিটার ড্রেন নির্মানের উদ্যোগ নেয় পৌর কর্তৃপক্ষ। এতে ব্যয় ধরা হয় প্রায় ৮০ লাখ টাকা। কাজটি বাস্তবায়ন করছে মেসার্স মঞ্জুরুল হক নয়া নামে এক ঠিকাদারি প্রতিষ্ঠান। গত ১ জুন থেকে কাজ শুরু হয়েছে।

এবিষয়ে দেওয়ানগঞ্জ বাজার ব্যবসায়ী ও বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বলেন বাজারে ড্রেনের কাজটি উন্নত মানের নির্মাণসামগ্রী ব্যবহার করায় ড্রেনটি অনেক শক্ত মজবুদ হয়েছে এতে পানি নিষ্কাশনের আর কোনো সমস্যা হবে না। এনিয়ে ঠিকাদারি প্রতিষ্ঠান মঞ্জুরুল হক নয়ার সাথে কথা বলে জানা গেছে,তিনি বলেন উন্নত মানের সামগ্রী দিয়ে ড্রেনের নির্মাণ কাজ করা হয়েছে তবে একটি  সংবাদ পত্রে মিথ্যা সংবাদ প্রকাশ করে ঠিকাদারি প্রতিষ্ঠানের মানখূন্ন করার পায়তারা করছেন। মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রকাশ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এবিষয়ে পৌরসভার প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার কামরুন্নাহার শেফা’র সাথে কথা বললে তিনি জানান,আমি পৌরসভার প্রশাসকের দায়িত্ব পাওয়ার পর থেকে পৌরসভার প্রতিটি কাজ নিজ দায়িত্ব দেখভাল করে আসছি পৌর বাজারের ড্রেনের কাজ প্রতি সময় নিজে দেখে কাজ করানো হচ্ছে এতে কোনো নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক একুশের আলো ©
Theme Customized By Theme Park BD