1. admin@dailysangbadpatro.com : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৫৪ অপরাহ্ন

রেলের নিরাপত্তা বাহিনীর ২ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব!

  • আপডেট সময় : সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ৩৭ বার পঠিত

একুশের আলো ডেস্ক :রেলের টিকিট কালোবাজারে বিক্রির সময় চট্টগ্রাম রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ২ সদস্যকে হাতেনাতে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন, বাংলাদেশ রেলওয়ে নিরাপত্তা বাহিনী, পূর্বাঞ্চল, সিআরবি, চট্টগ্রাম জেনারেল শাখার মোঃ রবিউল হোসেন (৩৯) (হাবিলদার/৬০২) এবং মোঃ ইমরান হোসেন (২৭) (সিপাহী/১৪৩৩)।

সোমবার (৪ জুলাই) র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন যে, চট্টগ্রাম মহানগরীর কোতায়ালী থানাধীন চট্টগ্রাম ষ্টেশনস্থ জিআরপি থানার পাশে বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ অফিসের সামনে পাকা রাস্তার উপর রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা পোষাক পরিহিত অবস্থায় রেলের টিকেট উচ্চমূল্যে বিক্রি করছে। উক্ত সংবাদের ভিত্তিতে রবিবার (৩ জুলাই) রাতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনাকালে যাত্রীর নিকট উচ্চমূল্যে টিকেট বিক্রয়কালীন সময় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর দুইজন সদস্যকে হাতেনাতে আটক করে। এসময় তাদের নিকট ঢাকাগামী বিভিন্ন ট্রেনের মোট ৯টি টিকেট এবং টিকেট বিক্রয়ের মোট দশ হাজার ৩২০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ বর্ণিত স্থানে রেলওয়ে টিকেট উচ্চমূল্যে বিক্রয় করে আসছিল।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক একুশের আলো ©
Theme Customized By Theme Park BD