1. admin@dailysangbadpatro.com : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৪৯ অপরাহ্ন

উদ্বোধনের পর পদ্মা সেতু পার হলেন প্রধানমন্ত্রী

  • আপডেট সময় : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৩৯ বার পঠিত

উদ্‌বোধনের পর টোল দিয়ে পদ্মা সেতু পার হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার দুপুর ১২টা ৯ মিনিটে তিনি  গাড়িবহরসহ সেতু পার হন। তিনি গাড়িবহর নিয়ে পদ্মা সেতুর ওপারে যান।

এর আগে উদ্‌বোধন করা হয় স্বপ্নের পদ্মা সেতুর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার আনুষ্ঠানিকভাবে পদ্মা সেতুর উদ্‌বোধন করেন। আর, এর মধ্য দিয়েই রাজধানীর সঙ্গে দেশের দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার সেতুবন্ধন রচিত হলো।

ঐতিহাসিক এ মহেন্দ্রক্ষণে ইতিহাসের সাক্ষী হয়ে উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন মন্ত্রিসভার সদস্য, দেশের বরেণ্য বক্তিত্ব ও বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের কূটনৈতিক এবং জাতীয় ও আন্তর্জাতিক উন্নয়ন ও সহযোগী সংস্থার প্রতিনিধি, সরকারের বিভিন্ন মন্ত্রণালয়, বিভাগ ও অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মাওয়া পয়েন্টে টোল পরিশোধের পর আজ দুপুর ১২টার দিকে উদ্‌বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে পদ্মা সেতুর উদ্‌বোধন করেন প্রধানমন্ত্রী।

উদ্বোধনের আগে মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী। তাঁর সঙ্গে ছিলেন সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। উদ্বোধনের পরপরই ‘জয় বাংলা’ স্লোগানে মুখরিত হয়ে ওঠে চারপাশ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক একুশের আলো ©
Theme Customized By Theme Park BD