1. admin@dailysangbadpatro.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:১৪ অপরাহ্ন

রাজধানীতে ওয়েলকাম বাসচাপায় কনস্টেবল নিহত: চালক ও মালিক গ্রেফতার

  • আপডেট সময় : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ৬০ বার পঠিত

রাজধানীতে ওয়েলকাম পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী পুলিশ কনস্টেবল কোরবান আলী (৩৫) নিহতের ঘটনায় ঘাতক বাসচালক ও বাস মালিককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

শুক্রবার (১০ জুন) রাতে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর ও ঢাকার সাভারে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার বাসচালকের নাম মো. জাকির হোসেন ও মালিক মো. আলম।

রাতে র‍্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত সোমবার (৬ জুন) সকাল ১০টার দিকে চাঞ্চল্যকর ও আলোচিত রাজধানীর বাংলামোটরে ওয়েলকাম পরিবহনের বাসচাপায় পুলিশ কনস্টেবল কোরবান আলীর নির্মম মৃত্যু হয়। ঘটনার পরই বাসচালক পালিয়ে যায়। পরে ছায়া তদন্তে নামে র‍্যাব। শুক্রবার রাতে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর ও ঢাকার সাভারে অভিযান চালিয়ে বাসচালক জাকির হোসেন ও মালিক মো. আলমকে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে শনিবার (১১ জুন) সকালে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান কমান্ডার খন্দকার আল মঈন।

নিহত কনস্টেবলের গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের সদর উপজেলার রামগতি চর সিকান্দার এলাকায়। তিনি সাভারে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে নিয়ে থাকতেন। রাজারবাগ পুলিশ টেলিকমিউনিকেশন্সে কর্মরত ছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক একুশের আলো ©
Theme Customized By Theme Park BD