1. admin@dailysangbadpatro.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৪৬ অপরাহ্ন

ট্রাফিক পুলিশের উপর হামলা, গ্রেফতার ৩

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৫৭ বার পঠিত

সংবাদ পত্র ডেস্ক ; রাজধানীর জুরাইন ট্রাফিক পুলিশ বক্সে হামলা ও পুলিশ সদস্যদের মারধরের ঘটনায় ৩ জন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন-গোপালগঞ্জের মুকসেদপুর থানার নারায়নপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে সোহাকুল ইসলাম রনি (৩২), ঢাকার কদমতলী থানার রজ্জব আলী সরদার রোড এলাকার ইয়ার মোহাম্মদ ভূঁইয়ার ছেলে ইয়াসিন জাহান নিশান ভূঁইয়া (৩০) ও তার ভাই ইয়াসিন আরাফাত ভূঁইয়া (২৮)।

বিষয়টি নিশ্চিত করে জুরাইন রেলগেট এলাকায় দায়িত্বরত ট্রাফিক ইনস্পেক্টর (টি আই) বিপ্লব ভৌমিক।

তিনি বলেন, পুলিশের উপর সন্ত্রাসী হামলাকারী তিনজনকে গ্রেফতার দেখানো হয়েছে। বুধবার তাদের আদালতে পাঠানোর কথা রয়েছে।

এর আগে মঙ্গলবার রাতে শ্যামপুর থানায় আহত ট্রাফিক সার্জেন্ট মো. আলী হোসেন বাদী হয়ে আটক তিনজনসহ অজ্ঞাত সাড়ে চারশ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ঘটনার বর্ণনা দিয়ে বিপ্লব ভৌমিক জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে রাস্তায় অনেক যানজট থাকা সত্ত্বেও উল্টোপথে মোটরসাইকেলযোগে আসছিলেন রনি ও নিশান। এ সময় সার্জেন্ট মো. আলী তাদের গতিরোধ করে কাগজপত্র চাইলে তার উপর চড়াও হয় মোটরসাইকেল আরোহীরা। এ সময় তারা আশপাশের লোকজনকে ডাকাডাকি করে পুলিশের বিরুদ্ধে উস্কে দেওয়ার জন্য উদ্বুদ্ধ করতে থাকে। পরবর্তীতে নিশান তার ছোটভাই ইয়াসিনকে ফোন করে লোকজনসহ আসতে বলে। এদিকে খবর পেয়ে ইয়াসিন সাড়ে ৩৫০ থেকে ৪৫০ জন লোক নিয়ে ঘটনাস্থলে এসে সার্জেন্ট মোহাম্মদ আলীর উপর এলোপাতাড়ি মারধর শুরু করে রক্তাক্ত জখম করে। পাশাপাশি উপস্থিত সন্ত্রাসীরা ট্রাফিক পুলিশ বক্স ভাঙচুর শুরু করে। ঘটনাস্থলে আসা কদমতলী থানার এসআই উৎপল দত্ত অপু মারধরের শিকার হন। বর্তমানে সার্জেন্ট মো. আলী রাজার বাগ পুলিশ লাইন হাসপাতাল চিকিৎসাধীন রয়েছেন। আর এসআই উৎপল দত্ত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে চিকিৎসা নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক একুশের আলো ©
Theme Customized By Theme Park BD