1. admin@dailysangbadpatro.com : admin :
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০২:৫৪ অপরাহ্ন

গ্যাসের মূল্যবৃদ্ধি সরকারের দায়িত্বহীনতা প্রমাণ করে: মোশাররফ

  • আপডেট সময় : রবিবার, ৫ জুন, ২০২২
  • ৩৫ বার পঠিত

সংবাদপত্র ডেস্ক ; বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বর্তমান সরকার দেশের মানুষের প্রতি দায়বদ্ধ নয়। গ্যাস ও বিদ্যুতের দাম বাড়ানোর মাধ্যমে এটি প্রমাণিত হয়েছে।

রোববার (৫ জুন) জাতীয় প্রেস ক্লাবে জিয়াউর রহমানের ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী ছাত্রদল আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

বিএনপির জ্যেষ্ঠ এই নেতা বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে মানুষ অনাহার ও অর্ধাহারে আছে। আওয়ামী লীগের সিন্ডিকেটের কারণে দেশে সবকিছুর দাম বাড়ছে। জনগণের সরকার থাকলে দ্রব্যমূল্যের এত ঊর্ধ্বগতি হতে পারতো না।

বিএনপি এ দেশে গণতন্ত্র ফিরিয়ে এনেছিল জানিয়ে খন্দকার মোশাররফ বলেন, দেশে আবার গণতন্ত্র ফিরিয়ে আনতে আন্দোলনের বিকল্প নেই। বিভিন্ন রাজনৈতিক দল এক হয়েছে। একটা সুষ্ঠু নির্বাচন এখন বিএনপির জন্য চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে।

সভায় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেন, শহীদ জিয়া বিপ্লবের মধ্যদিয়ে ক্ষমতায় এসে দেশের মানুষকে গণতন্ত্র উপহার দিয়েছিলেন। আর আওয়ামী লীগ সরকার ফ্যাসিবাদী হিসেবে রূপ নিয়েছে।

তিনি আরও বলেন, যতদিন পৃথিবী থাকবে, ততদিন জিয়ার নাম কেউ মুছে ফেলতে পারবে না। শহীদ জিয়া যেভাবে দেশকে গণতন্ত্র উপহার দিয়েছিলেন, সেভাবে তারেক রহমানও দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করবেন।

এ সময় ছাত্রদল সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ বলেন, আওয়ামী লীগের পক্ষ থেকে প্রোপাগাণ্ডা চালানো হচ্ছে যে, শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। আওয়ামী লীগ ভুল করেছে, তাই দোষ চাপাতে শেখ হাসিনাকে হত্যার কথা বলছে।

তিনি বলেন, জনগনের দৃষ্টি ঘুরিয়ে দেওয়ার চেষ্টা চলছে। আমরা নির্বাচন করবো না। কিন্তু আওয়ামী লীগকে রাতের ভোটও করতে দেওয়া হবে না।

সভায় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ সংগঠনের কেন্দ্রীয় নেতারা বক্তব্য দেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক একুশের আলো ©
Theme Customized By Theme Park BD