1. admin@dailysangbadpatro.com : admin :
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৪:১৪ অপরাহ্ন

গ্রেপ্তার হতে পারেন শাহবাজ ও তাঁর ছেলে

  • আপডেট সময় : শনিবার, ৪ জুন, ২০২২
  • ২০ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক ; অর্থ পাচার মামলায় গ্রেপ্তার হতে পারেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ও তাঁর ছেলে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী হামজা শাহবাজ। দেশটির গণমাধ্যম ডন জানায়, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (এফআইএ) শনিবার লাহোরের বিশেষ আদালতকে জানিয়েছে, ১ হাজার ৬০০ কোটি রুপির অর্থ পাচার মামলায় তাঁদের গ্রেপ্তার করতে পারে সংস্থাটি।

এফআইএ’র কৌঁসুলি বলেন, অধিকতর তদন্তের স্বার্থে তাঁদের গ্রেপ্তার করা প্রয়োজন। অর্থ পাচার মামলায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা দরকার কিনা, আদালতের এমন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

শনিবারের শুনানিতে প্রধানমন্ত্রী শাহবাজ ও ছেলে হামজা উভয়েই উপস্থিত ছিলেন। তবে শুনানি শেষ হওয়ার আগেই আদালতের অনুমতি নিয়ে বেরিয়ে যান তাঁরা।

প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ও তাঁর পরিবারের বিরুদ্ধে ১ হাজার ৬০০ কোটি রুপি বিদেশে পাচারের অভিযোগ রয়েছে।

প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ও তাঁর পরিবারের বিরুদ্ধে ১ হাজার ৬০০ কোটি রুপি বিদেশে পাচারের শুনানি শুরু হওয়ার সময় পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএলএন) আইনজীবী আমজাদ পারভেজ আদালতে বলেন, এই মামলা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। দলের নেতাদের মিথ্যা মামলায় জড়ানো হয়েছে।

পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ও তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে ১ হাজার ৬০০ কোটি রুপি বিদেশে পাচারের অভিযোগ রয়েছে। ২০২০ সালে এ বিষয়ে লাহোরের বিশেষ আদালতে শাহবাজ, তাঁর দুই ছেলে হামজা ও সুলেমানসহ কয়েকজনকে আসামি করে মামলা করে পাকিস্তানের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এফআইএ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক একুশের আলো ©
Theme Customized By Theme Park BD