1. admin@dailysangbadpatro.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:০৬ অপরাহ্ন

দেওয়ানগঞ্জে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে জরিমানা ও সিলগালা করা হয়!

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৬৫ বার পঠিত

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি ; আজ বৃহস্পতিবার (২জুন) জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার কাউনিয়ারচর বাজার ও সানন্দবাড়ী বাজারে অভিযান চালিয়ে ৩টি ডায়াগনস্টিক সেন্টার জরিমানা এবং সিলগালা করা হয়। আরও একটি ডায়াগনস্টিক সেন্টারে শুধু জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, অনিবন্ধিত ডায়াগনস্টিক সেন্টার গুলো বন্ধের অভিযান চলমান রয়েছে। এর ধারাবাহিকতায় দেওয়ানগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অহনা জিন্নাত এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় কাউনিয়ারচর বাজারে জিহাদ ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা জরিমানা ও সিলগালা করেন। সানন্দবাড়ী বাজারে এশিয়া ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা জরিমানা ও সিলগালা, হযরত শাহপরান (রঃ) ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা ও সিলগালা, মোল্লা ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। অভিযানে সহযোগিতা করেন মোঃ মিজানুর রহমান সেনেটারী ইন্সপেক্টর দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা সার্ভেয়ার আঃ রাজ্জাক, ডাংধরা ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ সোলায়মান আলী ও দেওয়ানগঞ্জ থানা পুলিশ টিম।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অহনা জিন্নাত বলেন- অনিবন্ধিত ডায়াগনস্টিক সেন্টারগুলো দেশের চিকিৎসা ব্যবস্থা ধ্বংসের মুখে ফেলেছে, এসব বন্ধে চলমান অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক একুশের আলো ©
Theme Customized By Theme Park BD