Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় নিউজ প্রবাস সংবাদ বাংলাদেশ বিনোদন ব্রেকিং নিউজ ভিডিও নিউজ

অপহরণ মামলার প্রধান আসামি জসীম গ্রেফতার

একুশের আলো রিপোর্ট :  স্কুল ও প্রাইভেট পড়তে আসা-যাওয়ার সময় এসএসসি পরীক্ষার্থীকে প্রায়ই উত্ত্যক্ত করতেন জসীম উদ্দীন (২৫)। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ভয়ভীতি দেখান।

পরে তাকে অপহরণ করেন।

র‍্যাব জানায়, বাহ্মণবাড়িয়া সদর উপজেলায় আলোচিত ফিল্মি স্টাইলে এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ করা হয়।

এ ঘটনায় করা মামলার প্রধান আসামি জসীম উদ্দিনকে মঙ্গলবার (১২ অক্টোবর) সকালে রাজধানীর বাড্ডায় এক আত্মীয়ের বাসা থেকে আটক করে র‍্যাব-২।
দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‍্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, ৯ অক্টোবর দুপুর আড়াইটার দিকে স্কুল শেষে বাসায় ফিরছিল ওই কিশোরী। এ সময় তার সহযোগীদের সহায়তায় জোর করে তাকে একটি প্রাইভেটকারে উঠিয়ে নেওয়া হয়।

সেই অপহরণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে জসিম রাত ৮টার দিকে সদর উপজেলা শহর এলাকায় সেই কিশোরীকে ছেড়ে দিয়ে পালিয়ে যান। ওই প্রাইভেটকারটি এক আত্মীয়ের কাছ থেকে ভাড়া নিয়েছিলেন জসিম।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় জসীম উদ্দীনকে প্রধান করে পাঁচজনের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। এ ঘটনায় জসিমের সহযোগী ইরফান ও আশিককে খুঁজছে র‍্যাব

Related posts

ব্যারিস্টার জিয়াউর রহমানকে পাথরঘাটা প্রেসক্লাব কর্তৃক সম্মাননা প্রদান!

admin

আওয়ামী হকার্স লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত!

admin

বরগুনা পাথরঘাটায় মা-মেয়ের মৃতদেহ উদ্ধার, স্বামী পলাতক

admin

Leave a Comment

Translate »