Welcome
আইন ও বিচার আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় ধর্ম ও জীবন ব্রেকিং নিউজ ভিডিও নিউজ

সাংবাদিক হাসানকে হুমকি থানায় অভিযোগ!

নিজস্ব প্রতিবেদক:বরগুনার তালতলীতে বিভিন্ন অনিয়ম ও সংগঠন বিরোধী কার্যকলাপের অভিযোগে সংগঠন থেকে বহিস্কার করায় নানা-বিধ গুজব ছড়ানো সহ এখানে সেখানে সাংবাদিক আবুল হাসানের পথ অবরুদ্ধ করার অভিযোগ উঠেছে ছোট ভাইজোড়া এলাকার ফার্নিচার ব্যবসায়ী আ.রহিমের ছেলে ইমরান জিয়ার বিরুদ্ধে।

জানা গেছে, ইমরান জিয়া তালতলী সাংবাদিক ঐক্যজোটের সদস্য ছিলেন। ইতিপূর্বে তার বিরুদ্ধে চাঁদাবাজি, মিথ্যা মামলা দিয়ে মানুষ হয়রানি, মানুষকে ভয় ভীতি দেখানো, মোবাইল ছিনতাইয়ের অভিযোগে মামলা চলমান সহ সংগঠন বিরোধী কার্যকলাপের সথে জরিত থাকার অভিযোগে তাকে নোটিশ প্রদান করা হয়।

তিনি নোটিশের তোয়াক্কা না করে, অত্র সংগঠনের সদস্যদের সাথে এ নিয়ে বিতর্কের সৃষ্টি করে। এবং তার বিরুদ্ধে উপরোক্ত ঘটনার সত্যতা পাওয়ায় সকল সদস্যদের সম্মতিক্রমে তাকে তালতলী সাংবাদিক ঐক্যজোট থেকে স্থায়ী ভাবে বহিস্কার করা হয়।


এরই জের ধরে সাংবাদিক ঐক্যজোট সভাপতি (তালতলী উপজেল) আবুল হাসানের কাছে টাকা পাবে বলে লোকালয়ে গুজব ছড়ানো এবং তাহাকে একাধিক বার হুমকি দেয়া সহ রাত বিরাতে বিভিন্ন মানুষ নিয়ে তাকে অনার্থক ডেকে বিরক্ত করা সহ মানহানিকর কথা বলা এবং অত্র সংগঠনের সভাপতি ও সম্পাদকের হাত-পা গুড়িয়ে দেয়ার হুমকি দেয়।

এ বিষয়ে সাংবাদিক আবুল হাসান গতকাল (রোববার) রাতে তালতলী থানায় উপস্থিত হয়ে একটি সাধারণ ডায়েরি করেন। তাতে উপজেলার বড় বগী ইউনিয়নের ছোট ভাইজোড়া এলাকার ফার্নিচার ব্যবসায়ী আ.রহিমের স্ত্রী পারভিন ও ছেলে ইমরান জিয়াকে বিবাদী করা হয়। (তালতলী থানার জি.ডি নং ৪০৩) তারিখ ১০/১০/২০২১।

 

Related posts

লকডাউনে যা যা খোলা

admin

পাবনায় খাস জমিতে উঠছে ইউএনও’র গাড়িচালকের বহুতল ভবন

admin

পাথরঘাটায় র‍্যাবের হাতে ইয়াবাসহ ব্যাবসায়ী আটক-১

admin

Leave a Comment

Translate »