Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় বিনোদন ব্রেকিং নিউজ

অসাবধানতায় রংপুর সিটি মেয়রের কক্ষে গুলির বিকট আওয়াজ

রংপুর প্রতিনিধি : রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়রের কক্ষে গুলির ঘটনা ঘটেছে। জেলা মোটর মালিক সমিতির সভাপতির বন্দুক থেকে এ গুলি বের হয় বলে জানা গেছে। ঘটনা তদন্ত করছে পুলিশ।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানিয়েছে, মঙ্গলবার দুপুরে রংপুর জেলা মোটর মালিক সমিতির নবনির্বাচিত সভাপতি ও সিআইপি মর্যাদার ব্যবসায়ী মোজাম্মেল হক সৌজন্য সাক্ষাতের জন্য মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার নগর ভবনের কার্যালয়ে যান।

সৌজন্য সাক্ষাতের একপর্যায়ে অসাবধানতায় বিকট শব্দে তার বন্দুক থেকে একটি গুলি বের হয়। এতে সেখানে উপস্থিত সবাই আতঙ্কিত হলেও হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

মহানগর পুলিশের এডিসি (ডিবি ও মিডিয়া) জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ নগর ভবনে মেয়রের কার্যালয় পরিদর্শন করেছে। তবে বিস্ফোরিত বুলেটের খোসাটি পাওয়া যায়নি। ঘটনাটি মিসফায়ার বলেই ধারণা করছে পুলিশ। নিয়ম অনুযায়ী, সিআইপি ব্যবসায়ী ও মোটর মালিক সমিতির সভাপতি কোতোয়ালি থানায় এ ব্যাপারে একটি সাধারণ ডায়রি করবেন।

মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, রংপুর জেলা মোটর মালিক সমিতির নবনির্বাচিত সভাপতি একেএম মোজাম্মেল হক তার সঙ্গে সাক্ষাৎ করতে সেখানে আসেন। কথা বলার একপর্যায়ে মোজাম্মেল হক পকেট থেকে মোবাইল বের করতে গেলে তার লাইসেন্স করা পিস্তল হাত থেকে মেঝেতে পড়ে যায়। এতে বিকট শব্দ হয়।

তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
এ বিষয়ে মোজাম্মেল হক বলেন, পকেট থেকে মোবাইল বের করতে গিয়ে পিস্তল মাটিতে পড়ে যায়। অসাবধানতায় সেখানে একটা গুলি আটকে থাকায় তা বের হয়ে বিকট শব্দ হয়েছে বলে ধারণা।

এ ঘটনায় মহানগরীতে ব্যাপক আলোচনা হচ্ছে।

Related posts

বাড়ির উঠান থেকে ৩৬ দিন পর স্ত্রীর লাশ উদ্ধার, ঘাতক স্বামী আটক

admin

নিজেকে সুরক্ষিত রেখে বইমেলায় যাবেন: প্রধানমন্ত্রী

admin

রোববার বিক্ষোভ করবে পরিবহন শ্রমিকরা

admin

Leave a Comment

Translate »