Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় বিনোদন ব্রেকিং নিউজ ভিডিও নিউজ

মোটরসাইকেল উপহার পাচ্ছেন সেই পাঠাওচালক!

একুশের আলো রিপোর্ট : রাজধানীর বাড্ডায় মোটরসাইকেল পুড়িয়ে আলোচনায় আসা পাঠাওচালক শওকত আলীকে একটি মোটরসাইকেল উপহার দিতে ইচ্ছা পোষণ করেছেন চট্টগ্রামের প্রকৌশলী মুহাম্মদ নাসির উদ্দিন। ওই প্রকৌশলী চট্টগ্রামের আলহাজ শামসুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে বিষয়টি নিশ্চিত করেছেন নাসির উদ্দিন নিজেই।

তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের আইডি থেকে সরকারের অতিরিক্ত সচিব মাহবুব কবির মিলন আলোচিত পাঠাওচালক শওকতের জন্য একটি বাইক কিনে দিতে আহ্বান করেন। আমি পোস্টটি দেখার সঙ্গে সঙ্গে কমেন্ট করে বাইক উপহারের ঘোষণা দিই। শওকত চাইলে যেকোনো সময় আমার কাছ থেকে বাইকটি নিয়ে যেতে পারবেন।

তিনি আরও বলেন, মোটরসাইকেলটি আলহাজ শামসুল হক ফাউন্ডেশনের পক্ষ থেকে দেওয়া হবে। বর্তমানে গাড়িটি ফাউন্ডেশন কার্যালয়ে রয়েছে। কয়েক মাস আগে এটি ধারে হাসনা প্রজেক্টে উপযুক্ত ব্যক্তিকে দেওয়ার জন্য কেনা হয়েছিল। তাকে গাড়িটি দিতে পারলে আমি খুব খুশি হবো এবং তার পক্ষ থেকে আমি ধার পরিশোধ করবো।

এর আগে, সোমবার সকাল পৌনে ১০টার দিকে বাড্ডা লিংক রোড এলাকায় জনতা ইন্স্যুরেন্সের সামনে ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন শওকত। গত সপ্তাহে ট্রাফিক পুলিশ একটি মামলা দেওয়ার পর সোমবার আবারও মামলা দিতে চাইলে ক্ষোভ থেকে এ কাজ করেছেন বলে জানান।

এদিকে, এ ঘটনার পর সড়কে ট্রাফিক পুলিশের হয়রানি বন্ধসহ ছয় দাবিতে মঙ্গলবার সারাদেশে কর্মবিরতির ডাক দিয়েছে অ্যাপ-বেইজড ড্রাইভারস ইউনিয়ন অব বাংলাদেশ।

 

Related posts

লকডাউনের মেয়াদ বাড়লো ১৬ মে পর্যন্ত, চলবে পরিবহন!

admin

১৫ জুলাই থেকে চলবে ট্রেন, টিকেট পাবে অনলাইনে

admin

কুমিল্লা সদরে একজন মুক্তিযোদ্ধার সন্তানের জায়গা দখলের পায়তারা

admin

Leave a Comment

Translate »