Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় ব্রেকিং নিউজ

শ্রীমঙ্গলে মুসাব্বির আল মাসুদ এর উদ্যোগে উপজেলা নাগরিক কমিটির সভা

সৈয়দ সিরাজুল ইসলাম হাসান : সামাজিক আর্থ মানবতার কল্যাণে, চুরি ছিনতাই প্রতিরোধে, কন্যা দ্বায় গ্রস্থ পিতার সাহায্যে, মেধাবী অসহায় শিক্ষার্থীদের শিক্ষার ব্যবস্থা, সাম্প্রদায়িক সম্প্রীতির সুসম্পর্ক বজায় রাখাসহ সামাজিক বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের লক্ষ্যে শ্রীমঙ্গলে হাজী মুসাব্বির আল মাসুদের উদ্যোগে আত্মপ্রকাশ করলো সম্পূর্ণ অরাজনৈতিক, ধর্ম-বর্ণহীন ও স্বেচ্ছাসেবী সংগঠন “শ্রীমঙ্গল উপজেলা নাগরিক কমিটি।

সোমবার ২০ সেপ্টেম্বর’২১ তারিখ রাতে গুহরোডস্থ আগ্রা চাইনিজ রেষ্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়। শ্রীমঙ্গল উপজেলা নাগরিক কমিটির আহবায়ক মোছাব্বির আল মাসুদের সভাপতিত্বে, সদস্য সচিব আক্তার ও অন্যতম সদস্য দেবাশীষ ধর পার্থের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন উপদেষ্টা মোঃ জসীম উদ্দিন, হাফিজ উদ্দিন, ফারুক আহমেদ, আবু সাঈদ , বিশিষ্ট সাংবাদিক আহমেদ ফারুক মিল্লাদ, বিশেষ অতিথি আনোয়ার হোসেন শাহীন, সদস্য মোঃ লিটন আহমেদ, বিশিষ্ট রাজনীতিবিদ জাহাঙ্গীর আলম সোহাগ, অজয় দাশ, নেছার আহমেদ সহ অন্যান্যরা।

এসময় শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন ইউপি ও পৌরসভার প্রতিনিধিরাসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। উক্ত সভা শেষে নৈশভোজের আয়োজন করা হয়। সভাপতির বক্তব্যে মোছাব্বির আল মাসুদ বলেন আপাতত উপজেলা পর্যায়ে কমিটি করা হলেও পরবর্তীতে পৌরসভার ইউনিয়ন এর পৃথক কমিটি করা হবে।

Related posts

৭ জেলায় লকডাউন শুরু, প্রায় বিচ্ছিন্ন ঢাকা

admin

করোনায় আরো ২৩৯ জনের মৃত্যু

admin

বছরের প্রথম সূর্য

admin

Leave a Comment

Translate »