সেপ্টেম্বর ২৪, ২০২১
Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় বিনোদন ব্রেকিং নিউজ

মোরেলগঞ্জে আ. লীগ থেকে ১৭ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার


বাগেরহাট প্রতিনিধি | আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় বাগেরহাটের মোরেলগঞ্জের ১৪ ইউনিয়নের ১৭ জন প্রার্থীকে আওয়ামী লীগ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের নির্দেশে মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক স্বাক্ষরিত এক চিঠিতে এসব বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কার করা হয়।

বহিষ্কৃত বিদ্রোহী প্রার্থীরা হলেন— মোরেলগঞ্জ উপজেলার হোগলাপাশা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. রেজাউল ইসলাম নান্না, একই ইউনিয়নের আওয়ামী লীগ নেতা ইলিয়াস হোসেন ও ফরিদুল ইসলাম। তেলিগাতী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম। পঞ্চকরণ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট জাহিদুল ইসলাম বাবুল।

পুটিখালী ইউনিয়নের মাহবুবুর রহমান শিকদার। রামচন্দুপুর ইউনিয়ন যুবলীগ নেতা হুমায়ুন কবির। চিংড়াখালীর হুমায়ুন কবির ও কামরুজ্জামান মিঠু। বনগ্রাম ইউনিয়নের জয়দেব পাইক। হোগলাবুনিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শামীম আহসান পলাশ।

বহরবুনিয়ায় তালুকদার মোস্তাফিজুর রহমান। জিউধরা ইউনিয়ন যুবলীগ নেতা মিজানুর রহমান, বারুইখালীর আউয়াল খান মহারাজ ও মোরেলগঞ্জ সদর ইউনিয়নে যুবলীগ নেতা জহিরুল ইসলাম মধু, বলইবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খ. ম. লুৎফর রহমান এবং কবির হোসেন।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ‌্যাডভোকেট ভুইয়া হেমায়েত উদ্দিন বলেন, ‘কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশে মোরেলগঞ্জ উপজেলার সব বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের জন্য উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে বলা হয়েছে। তারা ইতোমধ্যে সব বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করে চিঠি প্রদান করেছেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক বলেন, ‘জেলা আওয়ামী লীগ প্রেরিত চিঠি মোতাবেক মোরেলগঞ্জ উপজেলার ১৪ ইউনিয়নের ১৭ বিদ্রোহী প্রার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। আসন্ন নির্বাচনে নৌকার প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে আমরা কাজ করব। আগামী ২০ সেপ্টেম্বর মোরেলগঞ্জে ১৬টি ইউনিয়নের ১৪টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Related posts

পাথরঘাটায় নৌকা মনোনীত প্রার্থীরা জেলা আওয়ামী লীগের প্রতিনিধি হিসেবে রুমকিকে চান

admin

কোভিড-১৯ সংক্রমণের তৃতীয় ঢেউ চলছে! লম্বা সময়ে ভুল যেনো পিছু ছাড়ছে না

admin

কমছে না চাল-তেলের দাম, ক্রেতাদের নাভিশ্বাস অবস্থা

admin

Leave a Comment

Translate »