সেপ্টেম্বর ২৪, ২০২১
Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় বিনোদন ব্রেকিং নিউজ

পাথরঘাটায় উপজেলা নির্বাহী অফিসার এর সাথে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত!

মোঃ রাব্বি পাথরঘাটা প্রতিনিধিঃ আজ শনিবার (১১ সেপ্টেম্বর) পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি “চৌধুরী মোহাম্মদ ফারুক” এর নেতৃত্বে সকাল ১০ টায় পাথরঘাটা উপজেলার উন্নয়নমূলক কার্যক্রম নিয়ে প্রেসক্লাবের সকল সদস্যদের সাথে মতবিনিময় করেন পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ আল মুজাহিদ।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইনকিলাবের প্রতিনিধি চৌধুরী মোঃ ফারুক।

উপস্থিত ছিলেন সহ সভাপতি, দৈনিক মানবজমিনের প্রতিনিধি -মোঃ জাকির হোসেন এবং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক সংবাদ ও আমাদের কন্ঠের প্রতিনিধি মোঃ জাফর ইকবাল।

এছাড়াও উপস্থিত ছিলেন, সাবেক সভাপতি ও যুগান্তরের প্রতিনিধি চৌধুরী মোঃ মোস্তফা, প্রথম আলোর প্রতিনিধি মোঃ আমিন সোহেল, শফিকুল ইসলাম খোকন, অমাল তালুকদার, খোকন কর্মকার, যমুনা নিউজ এর জেলা প্রতিনিধি মোঃ ইমন খাঁন, দৈনিক একুশের আলো পাথরঘাটা উপজেলা প্রতিনিধি মোঃ রাব্বি প্রমুখ।

এসময় প্রেসক্লাবের সদস্যদের মধ্য থেকে সিনিয়র সাংবাদিকরা বক্তব্য রাখেন। তারা উল্লেখ করেন পাথরঘাটা উপজেলার বিভিন্ন অর্থনীতি সহ মৎস্য খাত, নীলিমা পয়েন্ট ও হরিণঘাটা পর্যটন কেন্দ্রের যাতায়াতের অসুবিধা এবং উপজেলার মহাসড়কসহ বিভিন্ন রাস্তা ঘাট ও বাজারের সমস্যা গুলো উপজেলা নির্বাহী অফিসার এর সামনে তুলে ধরেন।এছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে মাদক আমদানি ও রপ্তানি ঠেকাতে উপজেলা নির্বাহী অফিসার এর নিকট সহযোগিতা কামনা করেন।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে আলোচনা পেশ করেন পাথরঘাটা উপজেলার নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ আল মুজাহিদ।তিনি বলেন, “সাংবাদিকরা আমার সহকর্মী ” আপনারা সকল বিষয়ে আমাকে তথ্য দিয়ে সহযোগিতা করবেন, পাথরঘাটা উপজেলার সকল স্থানে মাদক নির্মুল সহ সকল অন্যায়, দূর্নীতি দূর করতে আপনারা অবশ্যই আপনাদের কলম চালিয়ে যাবেন, তিনি আরো বলেন- পাথরঘাটা অবশ্যই মাছের জন্য এক বিখ্যাত জায়গা, এখানের মাছ খুবই ভালো, এখানে যে দুটি পর্যটন কেন্দ্র আছে তাতে আমি নিজে ঘুরে দেখেছি, যাতায়াতের অবস্থা খুবই খারাপ, সেগুলো আমার নলেজে রয়েছে।এছাড়াও অনেক বাজারেও কোন ডাস্টবিনের ব্যাবস্থা না থাকায় পরিবেশ দূষিত হচ্ছে, আমি এলাকার প্রত্যেকটি জায়গায় ঘুরে ঘুরে সমস্যা গুলো দেখার চেষ্টা করবো ও সাধ্যমত সংস্কারের চেষ্টা করবো।

আগামীকাল ১২ সেপ্টেম্বর শিক্ষা প্রতিষ্ঠান খোলা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী সারাদেশে শিক্ষা কার্যক্রম শুরু হতে যাচ্ছে এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানে সরকারি নির্দেশনা আমরা যথাক্রমে পাঠিয়েছি, আশা করি সকল শিক্ষা প্রতিষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে ক্লাস চলবে, এবং পরবর্তী কোন সমস্যা দেখা দিলে আমরা সরকারি নিয়মানুযায়ী ব্যাবস্থা গ্রহণ করবো।

সবশেষে পাথরঘাটা প্রেসক্লাবের পক্ষ থেকে আগত অতিথিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সদস্যবৃন্দ।

Related posts

খালেদা জিয়াকে নিয়ে সরকারের মন্ত্রীদের বিদ্রূপাত্মক কথা বলা বন্ধ করার আহবান

admin

বরাদ্দ বাড়লো শিক্ষায়, বেসরকারি কলেজ-বিশ্ববিদ্যালয়কে দিতে হবে কর

admin

পুলিশকে ‘ম্যাজিস্ট্রেসি পাওয়ার‘ দেয়ার পরিকল্পনা

admin

Leave a Comment

Translate »