Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় বিনোদন ব্রেকিং নিউজ

যমুনা নদীতে নৌকা থেকে পড়ে ২ জনের মৃত্যু, নিখোঁজ পাঁচ!

একুশের আলো রিপোর্ট | সিরাজগঞ্জের চৌহালী উপজেলার এনায়েতপুরে যমুনা নদীতে একটি যাত্রীবাহী নৌকা তীব্র স্রোতের প্রবলে পড়ে ডুবে যাবার উপক্রম হয়ে কয়েকজন যাত্রী নদীতে পড়ে যায়। এই ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে এবং এখন পর্যন্ত আরও ৫ জন নিখোঁজ রয়েছেন।

নিখোঁজদের খোঁজাখুজি করে না পাওয়া যাওয়ায় বৃহস্পতিবার উদ্ধার অভিযান বন্ধ রাখা হয়েছিলো। আজ শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকাল থেকে এই উদ্ধার অভিযান আবারও শুরু করা হবে।

এর আগে, বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে জেলার চৌহালী উপজেলার এনায়েতপুর স্পার বাঁধ এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জামালপুর জেলার ইসলামপুর উপজেলার পাতাসি গ্রামের জহির উদ্দিনের স্ত্রী ঝালিমন বেগম (৬০) ও একই জেলার দেওয়ানগঞ্জ উপজেলার খুড়মা মধ্য পাড়া গ্রামের জব্বার আলীর স্ত্রী ফুলজান বেগম (৫০)।

নিখোঁজরা হলেন, জামালপুরের দেওয়ানগঞ্জের খুরমা তোতা মিয়ার ছেলে জাহিদ হোসেন (৮), ওমর আলীর স্ত্রী সুফিয়া বেগম (৫০), মিন্টু হোসেনের স্ত্রী হেলেনা খাতুন (৩০) ও তার ছেলে ইয়াসিন (৬) এবং আব্দুস সাত্তার (৬০)।

বিষয়টি নিশ্চিত করেছেন এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান জানান, এনায়েতপুর খাজা ইউনুস আলী দরবার শরীফের বাৎসরিক ওরস মাহফিল উপলক্ষে জামালপুরের বিভিন্ন অঞ্চল থেকে মাহফিলের জন্য বাঁশ সংগ্রহ করা হয়েছিল। সেগুলো নিয়েই দরবারে আসছিলেন মুরিদরা।

তবে তাদের বহন করা নৌকাটি এনায়েতপুর স্পার বাঁধ এলাকায় এলে বেশ কয়েকজন যাত্রী বাঁশসহ পড়ে যায়। এ সময় অন্যান্যরা সাঁতার কেটে তীরে উঠলেও সাতজন নিখোঁজ হন। এদের মধ্যে স্থানীয়রা দুই জনের মরদেহ উদ্ধার করেছে। নিখোঁজদের উদ্ধারে ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে। পরে রাত হয়ে যাওয়ায় তা বন্ধ করে দেয়া হয়। আজ শুক্রবার সকাল থেকে আবারও উদ্ধার অভিযান পরিচালনা করা হবে বলেও জানান এই কর্মকর্তা।

Related posts

লাইসেন্স না থাকায় সুপারশপকে ৪ লাখ টাকা জরিমানা

admin

বরগুনায় ধর্ষণ মামলায় ফাঁসাতে গিয়ে নারী কারাগারে!

admin

ভূমিকম্পের আশঙ্কা: সিসিকের নির্দেশে ৬ মার্কেট বন্ধ

admin

Leave a Comment

Translate »