Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয়

পরীমণিকে জামিন দিলেন এবার খালেদা জিয়াকেও দিন: জাফরুল্লাহ

একুশের আলো ডেস্ক | পরীমণির মতো বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিনে মুক্তির বিষয়ে আদালতের হস্তক্ষেপ কামনা করেছেন গণস্বাস্থ্যকেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেন, পরীমণিকে জামিন দিয়েছেন, খালেদা জিয়াকেও মিথ্যা মামলা থেকে মুক্তি দিন।

শনিবার (৪ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবে সাবেক প্রধানমন্ত্রী ও জাতীয় পার্টির চেয়ারম্যান কাজী জাফর আহমদের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাপার স্মরণসভায় জাফরুল্লাহ এ দাবি জানান। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

জাফরুল্লাহ প্রশ্ন ছুড়ে দেন, উচ্চ আদালতের বিচারক পরীমণির বিষয়ে অসংখ্য প্রশ্ন তুলেছেন। কই, খালেদা জিয়ার জামিনের ব্যাপারে তো তুলছেন না?

তিনি বলেন, এত দিনেও খালেদা জিয়ার জামিন না দেওয়ার কারণ কী? কী করেছেন উনি? ওনার বড় অপরাধ, উনি চুরি করতে জানেন না। অথচ এতে ফাঁসিয়েও যখন কাজ হচ্ছে না, তখন অন্য সমস্যা আনছেন। কবরের রাজনীতি শুরু করেছেন।

গণস্বাস্থ্যকেন্দ্রের প্রতিষ্ঠাতা বলেন, এ জাতি দুর্ভাগা। যারা দেশ স্বাধীন করেছেন, তাদের কেউ স্মরণ করেন না। পরীমণির মুক্তির জন্য উচ্চ আদালত কথা বলেন। কিন্তু খালেদা জিয়ার মুক্তির কোনো ব্যবস্থা নেয় না। তাই আবারও গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হবে।

Related posts

রাজধানীর মধুবাগে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

admin

নিউইয়র্কের উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী

admin

স্বস্তির বৃষ্টির দেখা পেল রাজধানীবাসী

admin

Leave a Comment

Translate »