Welcome
খেলাধুলা জাতীয় বাংলাদেশ

অবশেষে জামিন পেলেন পরীমনি

একুশের আলো ডেস্ক : অবশেষে ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি জামিন পেলেন। মাদকের মামলায় আজ মঙ্গলবার তার জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। এর আগে বনানী থানায় দায়ের এক মাদক মামলায় তিন দফা রিমান্ডে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তারপর উচ্চ আদালতের হস্তক্ষেপে জামিন শুনানি এগিয়ে মঙ্গলবার নির্ধারণ করা হয়। এদিন জামিনও পেলেন তিনি।

পরীমনির আইনজীবী মজিবুর রহমান গত ২২ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে পরীমনির জামিন আবেদন করলে আদালত শুনানির জন্য আগামী ১৩ সেপ্টেম্বর দিন নির্ধারণ করেন। ২৫ আগস্ট নিম্ন আদালতের আদেশ চ্যালেঞ্জ করে আইনজীবীর মাধ্যমে জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন পরীমনি।

কারাবন্দি চিত্রনায়িকা পরীমনির জামিন আবেদনের ওপর নিম্ন আদালতে শুনানি ২১ দিন পরে ১৩ সেপ্টেম্বর নির্ধারণ করে মহানগর দায়রা জজ আদালতের দেয়া আদেশ কেন বাতিল ঘোষণা করা হবে না— তা জানতে চেয়ে ২৬ আগস্ট রুল দিয়েছেন হাইকোর্ট। এরই ধারাবাহিকতায় জামিন শুনানি এগিয়ে এনে ৩১ আগস্ট মঙ্গলবার নতুন দিন নির্ধারণ করা হয়। আর এদিন তিনি পেয়েও গেলেন জামিন।

গত ৪ আগস্ট পরীমনিকে গ্রেপ্তার করে র্যাব। তার বিরুদ্ধে র্যাব-১-এর কর্মকর্তা মো. মজিবর রহমান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বনানী থানায় মামলা দায়ের করেন। মামলার নথিতে উল্লেখ করা হয়, পরীমনির বাসা থেকে ক্রিস্টাল মেথ, এলএসডি ও বিদেশি মদ জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন, পরীমনি চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের কাছ থেকে মাদক সংগ্রহ করতেন।

Related posts

ডেঙ্গুতে ৩০ জনের মৃত্যুর কথা জানালো স্বাস্থ্য অধিদপ্তর

admin

করোনায় সতর্কতার আহ্বান প্রধানমন্ত্রীর

admin

ভাষার মাস শুরু

admin

Leave a Comment

Translate »