সেপ্টেম্বর ২৪, ২০২১
Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় ব্রেকিং নিউজ ভিডিও নিউজ

বরগুনায় চায়না প্রজেক্টের বিরুদ্ধে ক্ষতিগ্রস্ত শ্রমিককে চিকিৎসায় অনীহার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:বরগুনার তালতলী তাপবিদ্যুৎ প্রকল্পে কর্মরত অবস্থায় অসুস্থ হয়ে পরা ফেরদৌসের চিকিৎসা করাতে অনীহা প্রকাশের অভিযোগ উঠেছে তালতলী তাপ বিদ্যুৎ কেন্দ্রের বিএমডব্লিউএস কোম্পানির বিরুদ্ধে।

জানা গেছে,উপজেলার ৫নং বড়বগী ইউনিয়নের পাজড়াভাঙা এলাকার নাসির সরদারের ছেলে ফেরদৌস তালতলীর চায়না প্রজেক্টে প্রায় ৬ মাস যাবৎ লেবারের দায়িত্ব পালন করে আসছেন এবং তার পিতা নাসির সরদার মিস্ত্রি’র দায়িত্বে আছে।

আজ বৃহস্পতিবার সকালে ফেরদৌস পাইপ বহনের সময় হঠাৎ ঞ্জান হারিয়ে ফেলে, এরপর তাপ বিদ্যুৎ কেন্দ্র থেকে তাকে তালতলী নিউ পপুলার ডায়াগনস্টিক ল্যাবে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্মরত চিকিৎসক তাকে পরিক্ষাসহ প্রয়োজনীয় ঔষধের কথা বল্লে খরজ বহন করতে রাজি হননি বিএমডব্লিউএস’র এ্যাকাউন্ট অফিসার অলি উল্লাহ।

তিনি সাধারণ চিকিৎসার ব্যবস্থা করতে বলে চলে যায়। কোম্পানির পক্ষ থেকে সারা দিনে কোনো খোঁজ খবর নেয়া হয়নি বলে জানায় নাসির সরদার।

এবিষয়ে বিএমডব্লিউএস’র কতৃপক্ষ জানায়,অসুস্থ হওয়ার পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং কোম্পানির সাধ্যানুযায়ী তার চিকিৎসার ব্যবস্থা করা হবে। তবে এব্যাপারে অলি উল্লাহ আমার কাছে তেমন কিছু বলেনি বলে তিনি এ প্রতিবেদককে জানিয়েছেন।

Related posts

নেটওয়ার্ক বিড়ম্বনার কারণে ব্যাহত হচ্ছে রেলের টিকিট বিক্রি

admin

কওমি মাদরাসা বন্ধের নির্দেশ

admin

বিশ্ব বাবা দিবস আজ

admin

Leave a Comment

Translate »