Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় বাংলাদেশ বিনোদন ব্রেকিং নিউজ

দিনাজপুরে বজ্রপাতে সাতজনের মৃত্যু

 

একুশের আলো রিপোর্ট : দিনাজপুর সদর উপজেলার শেখপুরায় ও চিরিরবন্দর উপজেলায় বজ্রপাতে সাতজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও তিনজন। আজ সোমবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মর্তুজা আল-মুঈদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ বিকেলের দিকে শহরের শেখপুরা এলাকায় বৃষ্টির সময় স্থানীয় কিশোররা বাড়ির পাশের বাঁশের মাচায় বসে আড্ডা দিচ্ছিল। এ সময় বজ্রপাতে হলে ঘটনাস্থলে চারজনের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আহত হয় আরও তিনজন।

আহতদের মরদেহ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে রয়েছে।

নিহতরা হলো শেখপুরা এলাকার সিদ্দিকের ছেলে হাসান, আইনুলের ছেলে সাজ্জাদ হোসেন, ববিলুর ছেলে আপন এবং সাজু মণ্ডলের ছেলে মিম। নিহতদের বয়স ১৪ থেকে ১৬ বছর। আহতরা হলো আতিক ও মমিনুল। অপরজনের নাম জানা যায়নি।

ঘটনার পর ইউএনও মর্তুজা আল-মুঈদ নিহতদের জন্য ২৫ হাজার করে টাকা এবং আহতদের চিকিৎসার জন্য ১০ হাজার করে টাকা দেওয়ার ঘোষণা দেন। এ সময় কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন উপস্থিত ছিলেন।

এদিকে, চিরিরবন্দর উপজেলার দক্ষিণ সুখদেবপুর এলাকায় বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন নুর ইসলাম, আব্দুর রাজ্জাক ও আব্বাস আলী। এরা সবাই বাড়ির পুকুরে ছিপ দিয়ে মাছ ধরার সময় বজ্রপাতে মারা যান। এদের বয়স ২২ থেকে ২৪ বছরের মধ্যে।

চিরিরবন্দর থানার ওসি রইস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Related posts

সবার আগে মানুষের জীবন বাঁচাতে হবে, প্রধানমন্ত্রী

admin

লকডাউন! দুশ্চিন্তা বেড়েছে গাড়িচালকদের! দুঃসময়ে ঈদ!

admin

ছবি তুলে ব্ল্যাকমেইল করা আরও ১০ মডেলের সন্ধান মিলেছে

admin

Leave a Comment

Translate »