Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় বিনোদন ব্রেকিং নিউজ

পাথরঘাটায় র‍্যাবের হাতে ইয়াবাসহ ব্যাবসায়ী আটক-১

মোঃ রাব্বি পাথরঘাটা প্রতিনিধি : বরগুনার পাথরঘাটায় সোমবার (১৬ আগষ্ট) রাত সাড়ে ৯টায় র‍্যাব-৮ এর একটি দল মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এ সময় এক ব্যাক্তিকে ১৮০ পিস ইয়াবা সহ আটক করেন যার বাজার মূল্য আনুমানিক ৫৪,০০০ টাকা।

র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে বরগুনা জেলার পাথরঘাটা থানার পূর্ব হাতেমপুর গ্রামের মোঃ অসীম এর চায়ের দোকানের পূর্ব পাশে নির্মানাধীন পাঁকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয়ের জন্য অবস্থান করছে। প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার মোঃ শহিদুল ইসলাম, (এস), পিসিজিএমএস, বিএন এর নের্তৃত্বে বিকাল আনুমানিক ১৮:৩০ ঘটিকায় উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ০১ জন ব্যক্তিকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ব্যাক্তি পূর্বহাতেম পুর এলাকার মোঃ হেলাল আকন্দ(২৩) তার পিতার নাম মোঃ জালাল আকন্দ। র‍্যাব-৮ এর জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তিনি স্বীকার করে পেশায় সে একজন মোটরসাইকেল চালক হলেও ইয়াবাই তার প্রকৃত ব্যবসা। তার নিকট হতে ১৮০ পিস ইয়াবা ও ১ টি মোবাইল সেট ও২টি সিম পাওয়া যায়।

এ ব্যাপারে র‍্যাব জানান ওই ব্যাক্তি এলাকায় দীর্ঘ দিন যাবত কথিত ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে বরগুনা জেলার পাথরঘাটা থানায় হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে বরগুনা জেলার পাথরঘাটা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন।

Related posts

রাজধানীতে লাইসেন্স ছাড়া স্যানিটাইজার বিক্রি, ৩০ হাজার টাকা জরিমানা!

admin

আজ থেকে ৪ বিভাগে কম ভাড়ায় পুলিশ বাস সার্ভিসের যাত্রা শুরু

admin

তরুন কন্ঠ শিল্পী আজাদ বাদশার “মনের রানী সুরমার” আত্মপ্রকাশ

admin

Leave a Comment

Translate »