সেপ্টেম্বর ২৪, ২০২১
Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় ব্রেকিং নিউজ

এক নারী কর্মীকে সুপারশপ মালিকের হয়রানি, ব্যবস্থা নিল পুলিশ

নিজস্ব সংবাদদাতা | সুপারশপ মালিকের হয়রানি থেকে রক্ষা পেতে এক নারীকে সহায়তা করেছে বাংলাদেশ পুলিশ। পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ে পাঠানো এক অভিযোগের পরিপ্রেক্ষিতে খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান আল মামুন এ ব্যবস্থা নেন।

শুক্রবার (১৩ আগস্ট) পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং) মো. সোহেল রানার পাঠানো এক বার্তায় এসব তথ্য জানা যায়।

ওই বার্তায় এআইজি মো. সোহেল রানা বলেন, বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে এক নারী লিখেছেন- তিনি একটি সুপারশপে চাকরি করতেন। সুপারশপের মালিক তার দিকে বাজেভাবে তাকাতেন এবং তার সঙ্গে বাজে আচরণ করতেন। তাই, তিনি সেই সুপারশপের চাকরি ছেড়ে দেন। কিন্তু, মালিক তার পিছু ছাড়েননি। পাওনা টাকা আটকে রেখেছেন এবং ওই নারী যেখানেই চাকরি নিচ্ছিলেন সেখানেই তাকে অনুসরণ করছিলেন। কয়েকটি প্রতিষ্ঠানে তার চাকরিও খুইয়েছেন সেই সুপার শপের মালিকের অন্যায় সুপারিশ ও হস্তক্ষেপে। এভাবে এই নারীর জন্য টিকে থাকা খুব কষ্টকর ছিল। তিনি কোনোভাবেই এ সমস্যার সমাধান করতে পারছিলেন না।

অবশেষে, তিনি পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে বিষয়টি জানান। তার বার্তা পেয়ে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং খুলনা মেট্রোপলিটন পুলিশের সদর থানার ওসি মো. হাস‌ান আল মামুনকে বার্তাটি পাঠিয়ে ভুক্তভোগী নারীর নিরাপত্তা নিশ্চিত করতে এবং অভিযুক্তকে আইনের আওতায় আনার জন্য নির্দেশনা দেয়।

খুলনা সদর থানার ওসি অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বের করে আইনের আওতায় আনেন, ভুক্তভোগীর নারীর নিরাপত্তা নিশ্চিত করেন এবং তার পাওনা টাকা আদায়ের উদ্যোগ নেন। এছাড়া ওই নারীর নিরাপত্তা ও কল্যাণে সবসময় পাশে থাকবে বলে জানিয়েছে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং। সমস্যাটির সমাধান হওয়ায় ভুক্তভোগী বাংলাদেশ পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ভুক্তভোগীর সর্বোচ্চ কল্যাণ ও সুরক্ষা বিবেচনায় প্রযোজ্য ক্ষেত্রে ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তি ও বিষয়াদির নাম পরিচয় প্রকাশ না করার পলিসি অনুসরণ করে থাকে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং।

Related posts

স্বাস্থ্য বিধি উপেক্ষা করেই সড়ক-মহাসড়ক, নৌপথে নেমেছে ঘরমুখো মানুষের ঢল

admin

কারাগারে নির্যাতন চালিয়ে মুশতাককে হত্যা করা হয়েছে: ফখরুল ইসলাম

admin

স্বামীকে হত্যার পর লাশ পুঁতে তার ওপর আড়াই মাস রান্না করেন স্ত্রী

admin

Leave a Comment

Translate »