সেপ্টেম্বর ২৪, ২০২১
Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় ব্রেকিং নিউজ ভিডিও নিউজ

পাথরঘাটায় ইউনিয়ন পর্যায়ে টিকা দেওয়া হবে ৭ আগস্ট থেকে

মোঃ রাব্বি পাথরঘাটা প্রতিনিধি :করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী ৭ আগস্ট থেকে ১২ আগস্ট পর্যন্ত ইউনিয়ন পর্যায়েও করোনার টিকা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এ জন্য ইউনিয়ন গুলোতে টিকাকেন্দ্র স্থাপন করা হচ্ছে।

এরই ধারাবাহিকতায় পাথরঘাটা উপজেলার সকল ইউনিয়নে টিকা দেয়া হবে । আগামী ৭ আগস্ট চরদুয়ানী, পাথরঘাটা সদর, কালমেঘা, কাঠালতলী ইউনিয়নে এবং ৯,১০,১২ আগস্ট রায়হানপুর, নাচনাপাড়া কাকচিড়া ইউনিয়নে টিকা দেয়া হবে।

জানা গেছে চরদুয়ানী ইউনিয়নের টিকা চরদুয়ানী মাধ্যমিক বিদ্যালয়ে ,পাথরঘাটা সদর ইউনিয়নের টিকা কে এম মাধ্যমিক বিদ্যালয়ে, কালমেঘা ইউনিয়নের টিকা কালমেঘা ইউনিয়ন পরিষদে, কাঠালতলী ইউনিয়নের টিকা সপ্তগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ে, রায়হানপুর ইউনিয়নের টিকা রায়হানপুর সিনিয়র মাদ্রাসায়, নাচনাপাড়া ইউনিয়নের টিকা ছোট নাচনাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, কাকচিড়া ইউনিয়নের টিকা কাকচিড়া ইউনিয়ন পরিষদ থেকে নিতে পারবেন।

এ সময় প্রতিটি ইউনিয়নের কেন্দ্রগুলোতে সেচ্ছাসেবকের দায়িত্ব পালন করবে যুব রেড ক্রিসেন্ট পাথরঘাটা উপজেলা শাখার সদস্যরা।
উপজেলার সহ দলনেতা সুজা গাজী জানান, আমরা এই ভ্যাক্সিন কার্যক্রমের শুরু থেকেই পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেচ্ছাসেবকের দায়িত্ব পালন করে আসছি। এবং আগামী ৭ আগস্ট থেকে ১২ আগস্ট পর্যন্ত ইউনিয়ন পর্যায়ে টিকা দান কর্মসূচিতেও আমাদের সদস্যরা প্রতিটি কেন্দ্রেই সেচ্ছাসেবকের দায়িত্বে থাকবে।

হাসপাতালের সুজিত কুমার জানান , যাদের বয়স ১৮ বছর বা তার বেশি হয়েছে সবাই টিকা নিতে পারবে। তিনি আরো জানান, নির্দিষ্ট তারিখে নির্ধারিত স্থানে সকাল ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত কোভিড ১৯ ভ্যাকসিন দেয়া হবে।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও ভারপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার খালিদ মাহমুদ আরিফ বলেন, আগামী ৭ আগস্ট থেকে ১২ আগস্ট পর্যন্ত পাথরঘাটা উপজেলার সকল ইউনিয়নে কোভিট ১৯ এর টিকা কার্যক্রম চলবে। সেই লক্ষে আমরা কেন্দ্রগুলোকে প্রস্তুত করতেছি। ১৮ বছরের উপরের সবাই টিকা গ্রহণ করতে পারবেন।আর অবশ্যই সবাইকে স্বাস্থ্যবিধি মেনে টিকা গ্রহন করতে হবে।

Related posts

শ্রমিকদের কর্মস্থলে ফেরাতে বাস-লঞ্চ চলবে

admin

২৯ মার্চ পবিত্র শবে বরাত

admin

করোনা নিয়ে ব্যবসা করছে সরকার: ফখরুল

admin

Leave a Comment

Translate »