সেপ্টেম্বর ২৪, ২০২১
Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় ব্রেকিং নিউজ ভিডিও নিউজ

খুলনা দৌলতপুরে ছাদ থেকে পড়ে মাদকাসক্ত যুবকের রহস্যজনক মৃত্যু

খুলনা জেলা প্রতিনিধি : অতিরিক্ত মাদক সেবনে নগরীর দৌলতপুর থানার অন্তর্গত রেলিগেট আকাংখা বসতির অভ্যন্তরে নির্মাণাধীন একটি বিল্ডিং এর ছাদ থেকে পড়ে এক মাদকাসক্ত যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে।

জানা যায়, সোমবার রাতে প্রতিদিনের ন্যায় আকাংখা বসতির পার্শ্ববতী বস্তি থেকে আগত মাদকসেবীরা এসে নির্মাণাধীন ওই ছাদের উপর মাদকের আসর বসায়। এ সময় অতিরিক্ত মাদক সেবনে বাবু ওরফে কুক বাবু (৩৫) নামে এক মাদকসেবী জ্ঞান হারিয়ে ছাদের উপর থেকে পড়ে মৃত্যুবরণ করে।

তবে নিহত বাবুর স্বজনদের দাবি, তার সঙ্গে থাকা অন্য মাদকসেবীরা তাকে ছাদ থেকে ধাক্কা দিয়ে হত্যা করেছে। এ সময় তার সঙ্গে থাকা অন্য মাদকসেবীরা তাকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

নিহত বাবু রেলিগেট সাহেব বাজার এলাকায় বসবাস করে। মঙ্গলবার সকালে খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে ওই বসতির অভ্যন্তরে পাশের বস্তি থেকে মাদকসেবীরা এসে জমজমাট মাদকের আসর বসায় এবং মাদক ব্যবসায়ীদের নিয়মিত আনাগোনা চলে বলে গোপন সূত্রে জানা যায়। এসব মাদকসেবীরা প্রায়ই মাদকসেবন নিয়ে নিজেদের মধ্যে বিবাদে জড়িয়ে পড়ে এবং অশ্লীল বাক্য বিনিময় করে। এর ফলে এ বসতিতে বসবাসকারীরা পরিবার পরিজন নিয়ে মারাত্মক অস্বস্তিকর অবস্থার মধ্যে দিন যাপন করছেন। বস্তি থেকে আগত আরেকটা গ্রুপ প্রতিদিন এখানকার একমাত্র যাতায়াতের রাস্তা জোড়পূর্বক দখল করে ক্রিকেট খেলা শুরু করে। প্রতিবাদ করলে এরা অশ্লীল ভাষা ব্যবহার করে বলে সিটি কর্পোরেশন এই রাস্তা তৈরি করেছে সবার ব্যবহারের জন্য।

ইতিপূর্বে মাদকসেবনের বিষয়টি নিয়ে কেএমপিকে জানালো হলে গত রমজান মাসে তারা ২ বার অভিযান এবং ডিবির সদস্যরা কয়েকবার এলাকায় এসে ঘুরে যায়। ফলে কয়েকদিন তারা মাদক সেবনের স্থান পরিবর্তন করে আবারও পুরোদমে বসতির অভ্যন্তরে মাদক সেবনের জমজমাট আড্ডাস্থলের ঘাঁটি তৈরি করে। এ ব্যাপারে আকাংখা বসতির বাসিন্দারা কেএমপির দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

 

Related posts

সবার আগে মানুষের জীবন বাঁচাতে হবে, প্রধানমন্ত্রী

admin

চলচ্চিত্র পরিচালকদের সভাপতি সোহান, মহাসচিব শাহীন সুমন

admin

ফেনীতে স্বর্ণের বার আত্মসাত, ডিবির ওসিসহ গ্রেপ্তার ৬ পুলিশ

admin

Leave a Comment

Translate »