সেপ্টেম্বর ২৪, ২০২১
Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয়

সাবেক সফল এমপি গোলাম সবুর টুলুর আজ মৃত্যুবার্ষিকী

মোঃ রাব্বি পাথরঘাটা প্রতিনিধি : বাবনা পাথরঘাটা বেতাগী সংসদীয় এলাকার (বরগুনা -২) সাবেক সাংসদ গোলাম সবুর টুলর ৮ম মৃত্যুবার্ষিকী আজ।

২০১৩ সালের এই দিনে নিজ নির্বাচনী এলাকা থেকে ঢাকায় ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

২০০৮ সালের ৯ম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। তার সহধর্মিণী সুলতানা নাদিরা বর্তমানে ৩১৫ নম্বর সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য ও তার বড় মেয়ে ফারজানা সবুর রুমকি বরগুনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি।

সাবেক সংসদ গোলাম সবুর টুলু বরগুনা পাথরঘাটা উপজেলার কালমেঘা গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি মরহুম ফয়েজ উদ্দিন হাওলাদারের ছেলে। ছয় ভাইয়ের মধ্যে তিনি পঞ্চম তিনি ব্যবসায়ে স্নাতক ডিগ্রি অর্জন করেন, তিনি মধুমতি টাইলস এন্ড সিরামিক ইন্ডাস্ট্রিজ প্রতিষ্ঠাতা।

গোলাম সবুর টুলু একজন শিল্পপতি ও রাজনীতিবিদ তার স্ত্রী সুলতানা নাদিরা ব্যক্তিগত সহকারি শহিদুল ইসলাম জানান মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে পাথরঘাটা ,বামনা ও বেতাগী উপজেলায় শ’তাধিক মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

Related posts

সরকারি অফিসে ঢুকে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

admin

রেলে ১০-১২ হাজার লোক নিয়োগ দেওয়া হবে: মন্ত্রী

admin

বরগুনায় চায়না প্রজেক্টের বিরুদ্ধে ক্ষতিগ্রস্ত শ্রমিককে চিকিৎসায় অনীহার অভিযোগ

admin

Leave a Comment

Translate »