Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয়

পাথরঘাটায় প্রেমিকাকে চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

মোঃ রাব্বি পাথরঘাটা প্রতিনিধি : প্রেমিকাকে চিরকুট লিখে আত্মহত্যা করেছেন মুন্না হোসাইন (২৬) নামে এক যুবক। বৃহস্পতিবার রাতের যে কোন সময় এ ঘটনা ঘটে।

শুক্রবার দুপুর একটার দিকে পুলিশ পাথরঘাটা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যের গোলাপি মঞ্জিল নামে ভাড়াটিয়া বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। মুন্না হোসাইন আকিজ ফুডসের পাথরঘাটায় বিক্রয় প্রতিনিধি হিসেবে চাকুরী করতো।

মরদেহ উদ্ধাকালে খাটের উপরে ২ টুকরো চিরকুট পায় পুলিশ। স¦প্না নামের কোনো এক নারীকে উদ্দেশ্যে করে দুই টুকরো কাগজে লেখা ছিল, ‘মানুষ মানুষের জন্য মরেনা স¦প্না। ‘তুই গিছিস আমি যাবো বাড়ি। আর কোন ঝামেলা হবেনা। অপরটিতে লেখা ছিল ‘স্যার কাগজটা স¦প্নার কাছে দিয়েন। চিরকুটের সঙ্গে এই মুঠোফোন নম্বর (০১৯৩১২৮৭১৮৭) এবং মুংলা, চাঁদপাই।’লেখা ঠিকানা পাওয়া যায়।

চিরকুটে পাওয়া মোবাইল নম্বরে কথা বলে জানা যায়, ওই নম্বরটি আজিজুল হক নামে এক ব্যক্তির। তার বাড়ি মোংলা সদরে। তিনি চিরকুটে লেখা স¦প্নার বাবা। তিনি জানান, যশোর সদর উপজেলার কসড়া ইউনিয়নের দিয়াপাড়া গ্রামের আনিছুর রহমানের ছেলে মুন্নার সাথে আমার বিবাহিত মেয়ে (দুই সন্তান) স¦প্নার প্রেমের সম্পর্ক ছিল। কয়েকমাস আগে মুন্নার সাথে আমার মেয়ে স্বপ্না চলে যায়। পরে মুন্নার প্রতিবেশি সম্পর্কে চাচা শাহিন আমার মেয়েকে বুঝিয়ে আমার বাড়িতে নিয়ে আসে। তিনি আরও বলেন, আমার মেয়ের জামাতা বর্তমানে তিন বছর ধরে মালয়শিয়া আছে।

পাথরঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল বাশার জানান, আত্মহত্যার খবর শুনে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে। চিরকুট দুটি আলামত হিসেবে জব্দ করা হয়েছে। চিরকুট থেকে প্রাথমিকভাবে ধাররা করা হচ্ছে পরকিয়া সম্পর্কের কারণে আত্মহত্যা হতে পারে। তদন্ত করে কারণ উদঘাটন হবে।

Related posts

দেশে ৪৬ বিলিয়ন ডলারের রেকর্ড রিজার্ভ

admin

বাস মালিকরা প্রণোদনার আওতায় আসছেন

admin

স্বাস্থ্যবিধি না মানায় রাজধানীর চায়না মার্কেটটি বন্ধ ঘোষণা

admin

Leave a Comment

Translate »