অগাস্ট ৩, ২০২১
Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় বিনোদন ব্রেকিং নিউজ ভিডিও নিউজ

বরগুনা বেতাগীতে সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

মোঃ রাব্বি পাথরঘাটা প্রতিনিধি : বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আনারুল ইসলাম টিটুকে (৩৮) পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বিকেল ৪ টায় ঘটনাস্থল থেকে বেতাগী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুল কাদের হাওলাদারের ছেলে সাবেক ইউপি সদস্য আনারুল ইসলাম টিটু দুপুরে বেতাগী পৌরসভায় গিয়েছিলেন ব্যক্তিগত কাজে। কাজ শেষে বাড়ি ফেরার পথে ওয়ার্ড আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে দুর্বৃত্তরা ওৎ পেতে ছিল। স্থানীয়রা প্রাথমিকভাবে ধারণা করেছেন হঠাৎ লাঠিসোটা, ইটপাটকেল নিয়ে ৪/৫ জনের সংঘবদ্ধ একটি চক্র তাঁকে অতর্কিতভাবে হামলা চালায়। এতে সে জ্ঞান হারায় এবং বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করলে সেখানে সে মারা জান।

বরগুনা বেতাগী থানা পুলিশ খবর পেয়ে বিকেল ৪ টায় তাঁর মরদেহ উদ্ধার করে লাশ ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। তবে কে বা কাহারা এই নৃশংসভাবে হত্যাকান্ডে সাথে জড়িত তা জানা যায়নি।

এ বিষয় বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ‘ঘটনার খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্য বরগুনা প্রেরণ করা হয়েছে। ঘটনা সঠিক রহস্যে এবং খুনের সাথে সম্পৃক্তদের খুঁজে বের করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Related posts

সাতদিনের লকডাউন শুরু

admin

করোনায় আবারো একদিনে মৃত্যুর রেকর্ড

admin

শীতের মেয়াদ আর মাত্র দুই দিন!

admin

Leave a Comment

Translate »