অগাস্ট ৩, ২০২১
Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় বিনোদন ব্রেকিং নিউজ ভিডিও নিউজ

পাথরঘাটায় নির্বাচন-পরবর্তী সহিংসতা আহত-২

মোঃ রাব্বি পাথরঘাটা প্রতিনিধি: বরগুনার পাথরঘাটায় শপথের মাত্র চার ঘণ্টার মাথায় চেয়ারম্যান এবং মেম্বার এর মধ্যে অপ্রীতিকর ঘটনা ছাড়াও হুমকি ধমকির খবরসহ বিচ্ছিন্ন সহিংসতার খবর পাওয়া গেছে।

সদ্যসমাপ্ত তিনটি ইউনিয়নের মধ্যে সবচেয়ে উত্তেজনাপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হয় ৬নং কাকচিড়া ইউনিয়নে। ওই ইউনিয়নে নির্বাচন পরবর্তী কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে । এখনো আতঙ্কে আছে এবং পরাজিত প্রার্থীর কর্মী-সমর্থকরা।

শনিবার কাকচিড়ার গুদিঘাটা এলাকায় বিজয়ী আ.লীগের আলাউদ্দিন পল্টুর কর্মীদের সঙ্গে পরাজিত প্রার্থী শাজাহান পাহলানের কর্মীদের সাথে বাকবিতণ্ডা হয়। তবে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে পাথরঘাটার ৫ নং কালমেঘা ইউনিয়নের ছত্তারখা নামক স্থানে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান গোলাম নাসির এর কর্মি ও ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক সাইকুল এবং নবনির্বাচিত ইউপি সদস্য আইয়ুব আলীর ছোটভাই মনিরের মধ্যে এই অনাকাঙ্ক্ষিত মারামারির ঘটনায় সাইকুল সহ দুজন মারাত্মক আহত হন।

তথ্যানুসন্ধানে জানাগেছে, ৮ ন ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক এবং চেয়ারম্যান গোলাম নাসিরের কর্মী মো.সাইকুলের সঙ্গে নবনির্বাচিত ইউপি সদস্য মো. আইউব আলীর ছোট ভাই মনিরের সঙ্গে বাকবিতণ্ডা থেকে মারামারি হয় বলে জানা যায়। ঘটনার সময় মনির সাইখুলকে প্লাষ্টিকপাইপ দিয়ে বেধরক পেটায় বলে প্রত্যক্ষদর্শীরা জানান। খবর পেয়ে ইউপি চেয়ারম্যান গোলাম নাসির ঘটনাস্থলে আসেন। এসময় ইউপি সদস্য আইউব আলীর সঙ্গে চেয়ারম্যানের কর্মী চানু খাসহ বেশকয়েকজনের সঙ্গে হাতাহাতি হয়। আইউব আলী শারিরীকভাবে লাঞ্চিত হন চেয়ারম্যান গোলাম নাসির ও চানু খা’র হাতে।

এবিষয়ে ইউপি চেয়ারম্যান গোলাম নাসির বলেন,মনির সাইকুলকে পিটিয়েছে এঘটনা সত্য। খবরপেয়ে আমি ঘটনাস্থলে গেলে আইউব স্থানীয় জনতার রোষানলে পরে লাঞ্চিত হয়েছে। বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসা করে দেয়া হবে।

Related posts

অবশেষে রাজধানীতে নামলো স্বস্তির বৃষ্টি

admin

সরকার সাংবাদিকদের স্বার্থবিরোধী কোনো কিছুই করবে না

admin

পেটের ভেতরে ইয়াবা পাচারকালে মাদক কারবারি গ্রেফতার

admin

Leave a Comment

Translate »