অগাস্ট ৩, ২০২১
Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় বিনোদন ব্রেকিং নিউজ ভিডিও নিউজ

পাথরঘাটায় খাদ্যগুদামের চাউল পাচারকারী আটক,তিন সদস্যের তদন্ত কমিটি গঠন

মোঃ রাব্বি পাথরঘাটা প্রতিনিধি: বরগুনার পাথরঘাটা খাদ্য গুদামের ১১বস্তা চাল কালোবাজারে বিক্রি কালে জনতার হাতে আটক হয়েছে তিন ব্যাক্তি। আজ বুধবার দুপুর ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পাথরঘাটা থানা সূত্রে জানা গেছে, পাথরঘাটার সরকারি খাদ্য গুদামের সামনে থেকে কালোবাজারে বিক্রি কালে ১১ বস্তা চাল স্থানীয় লোকজন আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ দুটি অটোভর্তি ১১ বস্তা চাল জব্দ করে থানায় নিয়ে আসে।

পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল বাশার ১১ বস্তা চাল উদ্ধারের কথা নিশ্চিত করে বলেন, স্থানীয় জনতা চাল আটক করে আমাদের খবর দিলে আমরা চালগুলো জব্দ করি। অপর এক প্রশ্নের জবাবে ওসি মি:আবুল বাশার জানান, রাসেল নামক জনৈক ব্যক্তি খাদ্যগুদামের সামনে রাখা ১১ বস্তা চাল তাদেরকে নিয়ে যেতে বললে ওই অটো রিক্সা ওয়ালারা দুটি অটোতে বস্তাগুলো ভরে নেয়ার সময় হাতেনাতে আটক করে স্থানীয় জনতা।

এ বিষয়ে ‌ পাথরঘাটা উপজেলার অতিরিক্ত দায়িত্বে থাকা বামনার ইউএনও বিবেক সরকার বলেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা এবং সমবায় কর্মকর্তার সমন্বয়ে তাৎক্ষণিক ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। পাথরঘাটায় অতিরিক্ত দায়িত্বে থাকা ইউএনও বিবেক সরকার আরো বলেন, এ ঘটনায় যারা জড়িত তাদের সবাইকে কঠোর শাস্তি পেতে হবে।

 

Related posts

আজ পবিত্র শবে কদর

admin

ফরম পূরণ করলেই চূড়ান্ত পরীক্ষায় অংশ নেওয়ার সুযোগ

admin

সকল ব্যাংক বন্ধ রাখার সিদ্ধান্ত

admin

Leave a Comment

Translate »