Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় বাংলাদেশ ব্রেকিং নিউজ ভিডিও নিউজ

রাজধানীর মধুবাগে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

 

মুকুল হোসাইন : রাজধানীর হাতিরঝিলের মধুবাগের চেয়ারম্যান গলি এলাকায় স্বামী-স্ত্রীর কলহের জের ধরে তানিয়া আক্তার (২০) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (৫ জুলাই) রাত সাড়ে আটটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে রাত সাড়ে নয়টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বোন রাজিয়া সুলতানা জানান, আমার বোন ৯ মাস আগে তৌহিদের সঙ্গে প্রেম করে তাদের সঙ্গে বিয়ে হয়, বিয়ের ১/২ মাস ভালই যাচ্ছিল। তৌহিদ বিভিন্ন সময় নানান অজুহাতে তাকে নির্যাতন করত বলেও অভিযোগ করেন তিনি।

তিনি জানান, স্বামী কিছুই করত না বেকার এবং মাদকাসক্ত ছিলেন বলেও অভিযোগ করেন। আমরা খবর পেয়ে বাসায় গিয়ে দেখি খাটের উপরে পড়ে আছে বোন, পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমার বোন ফাঁসি নিতে পারে না, বোনকে তারা হত্যা করেছে।

তিনি আরও জানান, গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার নরন্দীগ্রামের শহীদ মোল্লার মেয়ে। বর্তমানে হাতিরঝিলের মধুবাগের চেয়ারম্যান গলি এলাকার ৫৫৯ নম্বর বাসায় থাকতেন। তিন বোন এক ভাই, সে ছিল সবার ছোট।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, হাতিরঝিলের মধুবাগ চেয়ারম্যান গলি এলাকা থেকে এক গৃহবধূ ফাঁসির ঘটনা শুনে আমরা সেখানে যাই।

তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

Related posts

বায়তুল মোকাররমে ঈদুল ফিতরের ৫ জামাতের সময়সূচি

admin

রোববার বিক্ষোভ করবে পরিবহন শ্রমিকরা

admin

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়লো

admin

Leave a Comment

Translate »