অগাস্ট ৩, ২০২১
Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় বিনোদন ব্রেকিং নিউজ ভিডিও নিউজ

লকডাউনে আটক ২৪৯, গ্রেপ্তার ৭৩, জরিমানা ৩ লাখ টাকা

 

বৃস্পতিবার (১ জুলাই) দুপুর ১টা পর্যন্ত অভিযান চালিয়ে এসব তথ্য জানান ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম।

তিনি জানান, রমনা বিভাগে দুজনকে জরিমানা করা হয়েছে ৪০০ টাকা। ৩৩টি গাড়ির বিরুদ্ধে মামলা দিয়ে জরিমানা করা হয়েছে ৫৮ হাজার ১০০ টাকা, রেকারিং করা হয়েছে দুটি গাড়ি।

লালবাগ বিভাগে গ্রেফতার করা হয়েছে ৩৮ জনকে। তিনজনকে জরিমানা করা হয়েছে ৩০০ টাকা। এ ছাড়াও ২৫টি গাড়ির বিরুদ্ধে মামলায় জরিমানা করা হয়েছে ২৫ হাজার ৬০০ টাকা।

মতিঝিল বিভাগ থেকে আটক দুই ব্যক্তিকে জরিমানা করা হয়েছে ১ হাজার ১০০ টাকা ও ৯টি দোকানকে জরিমানা করা হয়েছে ১৮ হাজার ৫০০ টাকা। এছাড়া ১৯টি গাড়ির মামলায় জরিমানা করা হয়েছে ৪৫ হাজার ২০০ টাকা।

ওয়ারী বিভাগ থেকে গ্রেফতার করা হয়েছে তিনজনকে। ১৬ জন ব্যক্তির কাছ থেকে জরিমানা আদায় করা হয়েছে ১ হাজার ৭০০ টাকা। এছাড়া ১৫টি গাড়ির মামলায় জরিমানা করা হয়েছে ৭০ হাজার টাকা।

তেজগাঁও বিভাগ থেকে আটক করা হয়েছে ১৬৭ জনকে।

মিরপুর বিভাগ থেকে ৭৫ জনকে আটক করা হয়েছে ও ৩০ জনকে জরিমানা করা হয়েছে ১০ হাজার ৬০০। ৯৮টি গাড়ির বিরুদ্ধে মামলায় জরিমানা করা হয় ২৫ হাজার, রেকারিং দেয়া হয় ১১টি গাড়ি ও চারটি গাড়ি জব্দ করা হয়।

গুলশান বিভাগ থেকে সাতজনকে আটক করা হয়েছে ও আটজনকে জরিমানা করা হয় ২ হাজার ৭ টাকা। ২১টি গাড়ির বিরুদ্ধে মামলায় জরিমানা করা হয় ৬১ হাজার টাকা।

উত্তরা বিভাগ থেকে ৩২ জনকে গ্রেফতার করা হয়েছে ও তিনজনকে জরিমানা করা হয় ৭০০ টাকা। এছাড়া একটি দোকানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ১১টি গাড়ির মামলায় ১২ হাজার ২০০ টাকা জরিমানা ও ৩৩টি গাড়ি রেকারিং করা হয়।

ডিএমপি মিরপুর বিভাগের উপকমিশনার আ স ম মাহাতাবউদ্দিন বলেন, বিধিনিষেধের পরও যারা অপ্রয়োজনে বের হচ্ছে আমরা তাদের বিরুদ্ধে ব্যাবস্থা নিচ্ছি। আজ সকাল থেকে শুরু হওয়া এ কড়াকড়ি আগামী ৭ দিন চলবে।

 

Related posts

লকডাউনের মেয়াদ বাড়লো ১৬ মে পর্যন্ত, চলবে পরিবহন!

admin

পানির অভাবে দেশ আজ মরুকরনের হুমকির মুখে

admin

করোনার ভয়ে অসুস্থ মাকে ট্রেনে তুলে দিল ছেলে!

admin

Leave a Comment

Translate »