Welcome
খেলাধুলা জাতীয় বিনোদন ব্রেকিং নিউজ ভিডিও নিউজ

হাতিরঝিলে দর্শনার্থীদের চাপে করোনা কোথায়!

এসকে জামান : একদিকে করোনার প্রকোপ বাড়ছে, অন্যদিকে ছুটির দিনে রাজধানীর হাতিরঝিলে দর্শনার্থীদের উপড়ে পড়া ভিড় লক্ষ্য করা যাচ্ছে। অধিকাংশ দর্শনার্থীদের মাঝেই নেই স্বাস্থ্যবিধি ছিটেফোঁটা। সামাজিক দূরত্ব মানার চেয়ে হাতিরঝিলের সৌন্দর্য উপভোগ করতেই যেন ব্যস্ত দর্শনার্থীরা। দৃশ্য দেখে ভাবনায় আসতেই পারে যেন দর্শনার্থীদের চাপে করোনা ভাইরাস নিজেই চিৎপটাং হয়ে যাবে!

রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোর মধ্যে হাতিরঝিল অন্যতম। প্রতিদিনই রাজধানী ও রাজধানীর বাহির থেকেও হাজারো মানুষ অবসর সময় কাটাতে হাতিরঝিলে আসেন। বিশেষ করে ছুটির দিনগুলোতে দর্শনার্থীদের সংখ্যা বেড়ে যায় বহুগুণ। তবে বর্তমান করোনা পরিস্থিতিতে স্বাস্থ্য মন্ত্রণালয় যেখানে সামাজিক দূরত্ব বজায় রেখে বাসায় থাকার পরামর্শ দিচ্ছে সেখানে বিনোদন কেন্দ্রগুলোতে দেখা গিয়েছে তার ভিন্ন চিত্র। বিনোদন কেন্দ্রগুলোর এমন দৃশ্যের ফলে করোনার পরিস্থিতি আরো অবনতি হচ্ছে বলে ভাবছেন বিশ্লেষকরা।

স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব না মেনে হাতিরঝিলে ঘুরতে আসা এক দর্শনার্থীর সাথে কথা হলে তিনি বলেন, পুরো সপ্তাহ অফিস করে ক্লান্ত লাগে, তাই একটু ফ্রেশ হতে হাতিরঝিলে আসি। মুখে মাস্ক নাই কেনো জিজ্ঞেস করলে তিনি বলেন, মাস্ক বাসায় ভুলে রেখে আসছি।

আরেক দর্শনার্থী বলেন, পরিবার নিয়ে একটু ভালো সময় কাটাতেই হাতিরঝিলে আসা। তবে আমরা স্বাস্থ্যবিধি মেনে চলছি। সাথে মাস্ক ও স্যানিটাইজার নিয়ে আসছি।

Related posts

গৃহহীনদের আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ প্রকল্পে দুর্নীতিতে ক্ষুব্ধ আ.লীগ

admin

সাংবাদিক রোজিনা ইসলামের ব্যাংক হিসাব তলব

admin

ভাষার মাস শুরু

admin

Leave a Comment

Translate »