Welcome
আইন ও বিচার আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় ধর্ম ও জীবন বাংলাদেশ বিনোদন ব্রেকিং নিউজ ভিডিও নিউজ সাক্ষাৎকার

সুদের টাকার জন্য একজন সাংবাদিক নেতার হাতে স্কুল শিক্ষক নির্যাতিত

ইমরান জিয়া নিজস্ব প্রতিবেদক: বরগুনার তালতলীতে প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে সুদের টাকার মুনাফার জন্য বেধড়ক ভাবে মারধর করার অভিযোগ উঠেছে তালতলী প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক যুগান্তর পত্রিকার তালতলী উপজেলা প্রতিনিধি মোঃ মোতালিবের বিরুদ্ধে। আজ মঙ্গলবার সকাল ৯ টার দিকে তালতলী বাজারের কর্মকার পট্টিতে এমন ঘটনা ঘটেছে। জানা গেছে উপজেলার ৫নং বড়বগী ইউনিয়নের কাজিরখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে নিয়োজিত আছেন, মো.ইদ্রিস আলী।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রধান শিক্ষক ইদ্রিস আলীর সাথে মুতালিবের সাথে সুদের টাকা নিয়ে কথার কাটাকাটির সৃষ্টি হলে, একপর্যায়ে আব্দুল মোতালিব উত্তেজিত হয়ে প্রধান শিক্ষক ইদ্রিস আলীর কলার ধরে কিল-ঘুসি ও এলোপাতাড়ি ভাবে মারধর শুরু করেন। পরে লোহার একটি রড এনে স্কুল শিক্ষক ইদ্রিস আলীকে পিটিয়ে আহত করেন।

প্রধান শিক্ষক ইদ্রিস আলী বলেন, বছর খানেক আগে থেকেই পারিবারিক একটু ঝামেলার কারণে টাকা-পয়সার খুব সমস্যার মধ্যে ছিলাম। ঐ সময়ে ছোট ভাই জোড়া মাদ্রাসার সহকারী শিক্ষক ও তালতলী প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং বর্তমান নির্বাহী সদস্য ও দৈনিক যুগান্তরের তালতলী প্রতিনিধি, আব্দুল মুতালিবের কাছ থেকে কিছু টাকা সুদে নিলে পরবর্তীতে আমি সে টাকা পরিশোধ করে দেই।

কিন্তু আজ সকালবেলা উদ্দেশ্যপ্রণোদিত হয়ে আমাকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি ভাবে মারধর করে সে। গুরুতর অহত অবস্থায় আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। শত শত মানুষের সামনে আমার জামার কলার ধরে লোহার রড দিয়ে পিটিয়েছে সুদ খোর মুতালিব। এবিষয়ে তালতলী থানায় মামলার প্রস্তুতি চলছে জনে জানিয়েছেন তিনি।

এ বিষয়ে  আব্দুল মোতালেবকে মুঠোফোনে প্রশ্ন করলে তিনি এরিয়ে গিয়ে বলেন, পরে যোগাযোগ করবো। অন্য এক প্রতিবেদক তাকে প্রশ্ন করলে, মারধরের কথা অস্বীকার করে বলেন, তার কাছে কিছু টাকা পয়সা পাওনা ছিল এ নিয়ে তর্কের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুজ্জামান মিয়া জানান,লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related posts

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক করোনায় আক্রান্ত

admin

জামিন পেলেন কাউন্সিলর চিত্তরঞ্জন

admin

খুলনাতেও বাড়ছে করোনার প্রকোপ, ১০দিনে মৃত্যু ৮, গতকাল শনাক্ত ৩০

admin

Leave a Comment

Translate »