অগাস্ট ৩, ২০২১
Welcome
আইন ও বিচার আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় ধর্ম ও জীবন বাংলাদেশ বিনোদন ব্রেকিং নিউজ

কুষ্টিয়ায় ‘পুলিশ স্বামীর’ গুলিতে স্ত্রী ও সন্তানসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক | একুশের আলো | কুষ্টিয়ায় এক পুলিশ স্বামীর (এএসআই) বিরুদ্ধে প্রকাশ্যে স্ত্রী ও সৎ ছেলেসহ ৩ জনকে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে। রোববার (১৩ জুন) শহরের কাস্টমস মোড়ে এ ঘটনা ঘটে। জানা গেছে, ঘটনার সঙ্গে সঙ্গে মার্কেটের ব্যবসায়ীরা ধাওয়া দিয়ে ওই পুলিশকে আটক করেছে।

ওই ঘটনায় ৩ জন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। তিনি জানিয়েছেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, সৌমেন এএসআই পদে খুলনার ফুলতলা থানায় কর্মরত রয়েছেন। এর আগে তিনি কুষ্টিয়ায় চাকরি করেছেন। তবে এ প্রতিবেদক শতভাগ নিশ্চিত নয়।

সূত্রটি আরও জানায়, নিহত আসমা অভিযুক্ত সৌমেনের দ্বিতীয় স্ত্রী এবং শিশু রবিন আসমার আগের পক্ষের ছেলে। মারা যাওয়া আরেকজন হলেন- শাকিল খান। তিনি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সাঁওতা গ্রামের বিকাশ কর্মী। আসমার বাড়িও সাওতা গ্রামে।

একটি সূত্র জানিয়েছে, দেড় বছর আগে বিয়ে হয় সৌমেন ও আসমার। অভিযোগ; শাকিলের সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল আসমার।

এ ঘটনার পরে এলাকাজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, গুলিবিদ্ধ তিনজনের মধ্যে এক নারী ঘটনাস্থলেই মারা যান। তার বয়স আনুমানিক ৩৫ বছর। অন্যদিকে গুলিবিদ্ধ অবস্থায় অপর এক পুরুষ (৩৫) ও চার বছরের শিশুকে হাসপাতালে আনা হয়। কিছুক্ষণ পর তাদের দুজনের মৃত্যু হয়। তবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি। স্থানীয়রা ধারণা করছেন, নিহত পুরুষ ও নারী স্বামী-স্ত্রী হতে পারেন। আর শিশুটি তাদের সন্তান।

Related posts

টাংগাইলে র‍্যাবের হাতে দুই মাদক কারবারি আটক

admin

স্বাস্থ্যবিধি না মানলে আবারও কঠোর লকডাউন: কাদের

admin

স্বাস্থ্যবিধির বালাই নেই : চলছে আন্তঃজেলা বাস

admin

Leave a Comment

Translate »