Welcome
আইন ও বিচার আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় ধর্ম ও জীবন বাংলাদেশ বিনোদন ব্রেকিং নিউজ ভিডিও নিউজ সাক্ষাৎকার

বরগুনা তালতলীতে ব্যাটারি প্রতারণার শিকার হচ্ছেন গাড়ি ক্রেতারা

নিজস্ব প্রতিবেদক | বরগুনার তালতলীতে আল-মদিনা অটো সেন্টারের ম্যানেজারকে উপজেলা ভাইস চেয়ারম্যান কর্তৃক  মারধরের ঘটনা মিথ্যা ও উদ্দেশ্য প্রনোদিত বলে সততা পাওয়া গেছে।

সূত্র জানায় আল-মদিনা অটো সেন্টারের ম্যানেজার রফিকুল ইসলাম সংবাদ কর্মীদের কাছে মিথ্যা অভিযোগ দিয়ে বিভিন্ন অনলাইন সংবাদ মাধ্যমে বিষয়টি ছড়িয়ে দেয়া হয় যে তাকে তালতলি উপজেলা ভাইস চেয়ারম্যান মারধর করেছে।

সরেজমিন গিয়ে জানা যায়, তালতলীর মালিপাড়া মসজিদ মার্কেটের অস্থায়ী প্রতিষ্ঠান আল-মদিনা অটো সেন্টার শোরুম থেকে মিশুক গাড়ি কিনে ব্যাটারি প্রতারণার শিকার হচ্ছেন গাড়ি ক্রেতারা। পুরাতন ব্যাটারীকে রিপেয়ারিং করে নতুন গাড়ির সাথে বিক্রি করা হয়। ১৫/২০ দিন না চলতেই গাড়ির ব্যাটারী সমস্যা দেখা দেয়। জানাযায় তালতলী উপজেলার একজন গণমাধ্যম কর্মীর ছত্রছায়ায় আল-মদিনা অটো সেন্টার গ্রাহকদের সাথে প্রতারণা করে আসছেন।

এবিষয়ে ক্রেতারা শোরুম মালিককে জানালে, শোরুম মালিক তাদেরকে ২৫/৩০ কিলোমিটার গাড়ি চালাতে বলেন। পরবর্তীতে এটি ঠিক হয়ে যাবে। কিন্তু সময় যত গড়ায় গাড়ির ব্যটারীও ততো ডাউন হয়ে যায়। ভুক্তভোগীরা জানান আমরা ঋণ নিয়ে গাড়ি কিনেছি এখন গাড়ি চালাতে না পারলে ঋণ পরিশোধ করব কিভাবে? আমরা এবিষয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান বরাবর লিখিত অভিযোগ দিলে নিজেদের কুকর্ম ধামাচাপা দিতে তারা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে মারধরের মিথ্যা অপপ্রচার চালায়।

এবিষয়ে ভুক্তভোগী জাবেদা বেগম জানায়, ১ সপ্তাহ পূর্বে আমার ছেলে জাবেরকে এ শোরুম থেকে মিশুক গাড়ি কিনে দেই। সপ্তাহ না ফুরাতেই গাড়ির ব্যটারি সমস্যা দেখা দেয়। শোরুম মালিককে জানালেও কোনো ব্যবস্থা নিচ্ছে না শোরুম মালিক নাসির উদ্দীন। পরবর্তীতে আমরা উপজেলা ভাইস চেয়ারম্যান বরাবর লিখিত অভিযোগ দিয়েছি।

এবিষয়ে শোরুম মালিক নাসির উদ্দীন সাথে কথা বলে জানা যায়, ব্যটারী সমস্যা হলে পরিবর্তন করে দেওয়া হবে, এবং অন্যান্য বিষয় এড়িয়ে গিয়ে মুঠো ফোনের লাইন কেটে দেয়।

এবিষয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বলেন, ১০/১২ জন অটো চালক আমার কাছে লেখিত অভিযোগ দিলে আমি ম্যানেজার রফিকুল ইসলামকে নোটিশ করলে সে আমার অফিসে আসতে অস্বীকার করে। পরবর্তীতে আমি ক্রেতাদের সাথে নিয়ে শোরুমে গিয়ে বিষয়টি জানতে চাইলে রফিকুল সদুত্তর দিতে না পাড়ায় ক্রেতাদের সাথে বাকবিতন্ডার সৃষ্টি হয়। রফিকুল তার শোরুমের অপরাধ ধামাচাপা দিতে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছে।

Related posts

বায়তুল মোকাররম এলাকায় নিরাপত্তা জোরদার

admin

আল জাজিরার সম্প্রচার বন্ধ চেয়ে হাইকোর্টে রিট

admin

পরিস্থিতি অবনতি হওয়ায় ভারতের সঙ্গে স্থল পথে চলাচল বন্ধ

admin

Leave a Comment

Translate »