Welcome
আইন ও বিচার আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় ধর্ম ও জীবন বাংলাদেশ বিনোদন ব্রেকিং নিউজ ভিডিও নিউজ সাক্ষাৎকার

রাজধানীর মালিবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ শিশুসহ তিনজনের মৃত্যু

আফজাল আহমেদ | রাজধানীর মালিবাগে বজ্রপাতের পর বিদ্যুতায়িত একটি লোহার গেটের সংস্পর্শে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শিশুসহ তিনজন মারা গেছে।

মারা যাওয়া দুই শিশুর নাম- ঝুমা (১২) ও সাবিহা (১০)। অপর ব্যক্তির নাম আবুল (৬৫)।

শনিবার দুপুরে চৌধুরীপাড়া সোনা মিয়ার গলিতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন হাতিরঝিল থানার এএসআই শরিফুল ইসলাম।

খিলগাঁও ফায়ার স্টেশনের ডিউটি অফিসার মো. রনি জানান, তারা টিনের ঘরে বসবাস করত। তাদের ঘরের গেট বিদ্যুতায়িত হয়। এ সময় গেট স্পর্শ করলে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। পরে হাসপাতাল নেওয়ার পথে আরও দুইজনের মৃত্যু হয়।

নিহত সাবিহার মা কুলসুম বেগম বলেন, দুপুরের দিকে বৃষ্টির সময় মালিবাগ চৌধুরীপাড়া আবুল হোটেলের পেছনে একটি বস্তিতে জমে থাকা পানিতে ঘরের বিদ্যুতের সংযোগ এক হয়ে যায়। পরে আমার মেয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এই ঘটনায় আরেকটি শিশু ও আরেক ব্যক্তি তাকে বাঁচাতে গেলে তারাও বিদ্যুৎস্পৃষ্ট হয়। মালিবাগ রেলগেটের একটি হাসপাতালে তাদের দুজনকে নেয়া হয়েছে। আর আমার মেয়েকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, দুপুরে বৃষ্টির সময় জমে থাকা পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হলে অচেতন হয়ে পড়ে শিশুটি। পরে তাদের এক প্রতিবেশী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Related posts

গুলশানে মিতু নামে এক তরুণীর মরদেহ উদ্ধার

admin

ওজনে কারচুপি: দুই প্রতিষ্ঠানকে জরিমানা!

admin

লকডাউনের দ্বিতীয় দিন, বেড়েছে জনসমাগম ও যান চলাচল

admin

Leave a Comment

Translate »