অগাস্ট ৩, ২০২১
Welcome
আইন ও বিচার আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় বাংলাদেশ বিনোদন ব্রেকিং নিউজ ভিডিও নিউজ সাক্ষাৎকার

বরগুনায় হরিণের মাংসসহ শিকারী আটক ১

মোঃ রাব্বি | পাথরঘাটা প্রতিনিধি | বরগুনার পাথরঘাটায় সরোয়ার (৫৫) নামক এক হরিণ শিকারী কে জবাইকৃত মাংস পাচারের সময় হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

আটক সরোয়ার এর বাবার নাম মৃত সফিজ উদ্দিন হাওলাদার। পাথরঘাটার বাদুরতলা গ্রামে তাদের বাড়ি। আজ বৃহস্পতিবার (৩জুন) ভোর পাঁচটার দিকে উপজেলার চরদুয়ানী বাজারের দক্ষিণদিকে সেলিমের স’মিল সংলগ্ন চরদুয়ানী খলিফার হাট রাস্তার উপর থেকে তাকে আটক করে স্থানীয় জনতা।
এসময় সরওয়ারের সঙ্গে থাকা ২০কেজি জবাইকৃত হরিণের মাংস জব্দ করাহয়। খবর পেয়ে পাথরঘাটা থানা পুলিশ সুন্দরবন থেকে অবৈধভাবে শিকার করে আনা জবাইকৃত হরিণের মাংসসহ উক্ত শিকারী কে থানা হেফাজতে নেয় বলে জানা গেছে।

পাথরঘাটা থানার অফিসার্স ইনচার্জ (ওসি)আবুল বাশার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। ওসি বলেন, সুন্দরবন থেকে পাচারকালে জবাইকৃত হরিণের মাংসসহ ১পাচারকারীকে এলাকাবাসী ধরে থানায় খবর দিলে আমরা আসামিসহ হরিণের মাংস জব্দ করে থানায় নিয়ে আসি।

পাথরঘাটা থানার এএসআই হালিম জানান, ঘটনার সময় সঙ্গে থাকা আরও ৩ পাচারকারী পালিয়ে যেতে সক্ষম হয়। ওই পাচারকারীদের মধ্যে রয়েছে দ.চরদুয়ানী গ্রামের সোবাহান চৌকিদারের ছেলে সগীর (৪০) এক-ই গ্রামের মৃত তোফেল উদ্দিন এর ছেলে ইউনুছ(৬০) ও ইউনূছের ছেলে ফিরোজ(৪০)।

তাদের বিরুদ্ধেও বন্যপ্রাণী সংরক্ষণের আইনানুগ ব্যবস্থা গ্রহণ চলছে।

 

Related posts

আজ থেকে বইমেলা শুরু

admin

পদ্মা নৌরুটে লঞ্চ চলাচল শুরু

admin

জাতীয় প্রেস ক্লাবের সামনে বেকারভাতার জন্য মানববন্ধন

admin

Leave a Comment

Translate »