অগাস্ট ৩, ২০২১
Welcome
আইন ও বিচার আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় ধর্ম ও জীবন বাংলাদেশ বিনোদন ব্রেকিং নিউজ ভিডিও নিউজ সাক্ষাৎকার

ছিনতাই কারীর দৌরাত্ম্য : পরিকল্পনামন্ত্রীর মেবাইল ছোঁ মেরে দৌড়

নিজস্ব প্রতিবেদক | একুুশের আলো | রাজধানীর বিজয় সরণি এলাকা দিয়ে যাওয়ার সময় গাড়িতে বসে মোবাইল ফোন ব্যবহার করছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। এ সময় চোখের পলকে ছোঁ মেরে মোবাইলটি নিয়ে দৌড় দেয় এক ছিনতাইকারী। সংগে থাকা গানম্যান তার পেছনে ছুটেও তাকে ধরতে পারেননি। এলাকাটি স্বরাষ্ট্রমন্ত্রীর নির্বাচনী এলাকা।

গত রবিবার (৩০ মে) সন্ধ্যায় এই ঘটনা ঘটে। ওইদিন রাতে কাফরুল থানায় মামলা করা হয়। ঘটনার দু’দিন পর বিষয়টি জানা গেলো। মঙ্গলবার (১ জুন) আগারগাঁওয়ে একনেক সভা শেষে সাংবাদিকদের সংগে ব্রিফিংকালে এই কথা জানান তিনি।

তিনি বলেন, রবিবার সন্ধ্যায় বিজয় সরণি সিগন্যালে আটকে ছিলাম। এ সময় গাড়ির কাঁচ নামিয়েছিলাম। তখন হঠাৎ মোবাইলটি ছোঁ মেরে নিয়ে যায়। আমিও হতবম্ভ হয়ে গেছি। কয়েক সেকেন্ডের মধ্যেই গানম্যানসহ ডিউটিরত পুলিশ সদস্যদেরকে জানালে তাঁরা পিছু পিছু দৌড়েছিলো। কিন্তু ধরতে পারেনি।

এক হাজার ডলার (বাংলাদেশি প্রায় ১ লাখ) দামের ওই আইফোন মোবাইলটি ছেলে গিফট করেছিলেন বলেও জানিয়েছেন মন্ত্রী।

এ বিষয়ে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান জানান, মন্ত্রী মহোদয় অফিস শেষে বিজয় সরণী হয়ে ফিরছিলেন। সেখানে মন্ত্রীর গাড়ি বহর জ্যামে আটকে ছিলো। গাড়ির গ্লাস নামানো ছিলো। এই অবস্থায় তাঁর ফোনটি ছিনিয়ে নিয়ে যায় এক ছিনতাইকারী। এ ঘটনায় মামলা হয়েছে। তবে এখনো মোবাইলটি উদ্ধার করা যায়নি।।

Related posts

রোজার ঈদের পর খুলবে শিক্ষা প্রতিষ্ঠান: শিক্ষামন্ত্রী

admin

শিশুশ্রম নয়, প্রতিটি শিশুর জীবন হোক স্বপ্নময়: শাহবাজ জামান নির্বাহী পরিচালক “প্রমোট”

admin

৬৫ বছর বয়সে বিয়ে করলেন রেলমন্ত্রী

admin

Leave a Comment

Translate »