Welcome
আইন ও বিচার আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় ধর্ম ও জীবন

কেরানীগঞ্জে খুন! কিশোর গ্যাংয়ের ৬ সদস্য আটক

 

একুশের আলো | নিজস্ব প্রতিবেদক | পূর্বশত্রুতার জেরে ইয়াসিন আরাফাত সায়েম নামে এক কিশোরকে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় কিশোর গ্যাং চক্রের ৬ সদস্যকে আটক করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। ঢাকার কদমতলী থানার শনির আখড়া এলাকার বর্ণমালা স্কুলের গলিতে জুনিয়র-সিনিয়র দ্বন্দ্বে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

গত বৃহস্পতিবার মধ্যরাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানার রাজেন্দ্রপুর কেন্দ্রীয় কারাগারের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- তানজিল শেখ, মো. শাহরিয়ার ইসলাম শুভ, মো. শাহরিয়ার নাফিজ জয়, মো. হাবিবুর রহমান, মো. বাবুল হোসেন টুটুল ও মো. মাহমুদ। আটকৃতদের গতকাল সকালে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।
দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ জানায়, গত বৃহস্পতিবার মধ্যরাতে কেন্দ্রীয় কারাগারের সামনে পুলিশের একটি দল টহল দিচ্ছিল। এসময় কিশোর গ্যাংয়ের ওই ৬ সদস্য উদ্দেশ্যহীন ঘোরাফেরা করছিল। তাদের শরীর রক্তমাখা ছিল। এতে পুলিশের সন্দেহ হলে ওই ৬ কিশোরকে আটক করে তারা।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান, ইয়াসিন আরাফাত সায়েম নামে এক কিশোরের সাথে তাদের মারামারি হয়। পরে সায়েম মারা যায় শুনে তারা মাওয়া হয়ে শরীয়তপুরের দিকে পালিয়ে যাচ্ছিলেন। এ ব্যাপারে কদমতলী থানায় খবর নিয়ে তাদেরকে আটক করা হয়। নিহত ইয়াসিন আরাফাত সায়েম কদমতলী থানার আল ইসলামিয়া মসজিদের পাশে বাপ্পীদের বাড়ির ভাড়াটিয়া ও নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার কুতুবপুর গ্রামের আব্দুল আলীর ছেলে।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই স্বপন কুমার দাস বলেন, কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারের সামনে গত বৃহস্পতিবার মধ্যরাতে টহলের সময় ৬ কিশোরকে একসাথে রক্তমাখা অবস্থা দেখে সন্দেহ হলে তাদেরকে আটক করা হয়। পরে তারা হত্যার কথা স্বীকার করেন। তাদেরকে আটক করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে কদমতলী থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, কদমতলী থানা এলাকায় ইয়াসিন আরাফাত সায়েম নামে এক কিশোর হত্যাকাণ্ডের সাথে জড়িত ৬ কিশোর গ্যাং সদস্যকে আটক করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Related posts

পাথরঘাটায় কুকুরের আক্রমনে হরিণের মৃত্যু

admin

করোনায় সতর্কতার আহ্বান প্রধানমন্ত্রীর

admin

টিকার সনদ ব্যাতিত নো মুভমেন্ট, অন্যথায় শাস্তি

admin

Leave a Comment

Translate »