Welcome
আইন ও বিচার আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় ধর্ম ও জীবন বাংলাদেশ বিনোদন ব্রেকিং নিউজ ভিডিও নিউজ সাক্ষাৎকার

পাথরঘাটা উপজেলা পরিষদ কমপ্লেক্সের সম্প্রসারিত ভবনের উদ্বোধন

মোঃ রাব্বি | পাথরঘাটা প্রতিনিধ | বরগুনা পাথরঘাটায় উপজেলা পরিষদ কমপ্লেক্সের সম্প্রসারিত ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে । বৃহস্পতিবার (২৭ মে) বেলা সাড়ে ১১টায় ফিতা কেটে সম্প্রসারিত ভবনের শুভ উদ্বোধন করেন বরগুনা ২ সংসদীয় আসনের সাংসদ শওকত হাসানুর রহমান রিমন।

৭ কোটি ৯০ লক্ষ ৫৪ হাজার টাকা ব্যয়ে নির্মিত বিশাল এই ভবনটিতে উপজেলার সকল দপ্তর উপজেলা পরিষদের কার্যক্রম স্থান পাবে বলে জানা গেছে। থাকবে নানা তথ্য উপাত্য। সম্প্রসারিত এই ভবনের উদ্ভোধনের ফলে পাথরঘাটার বিভিন্ন দপ্তরের সেবাপ্রত্যাশীদের পাশাপাশি জনপ্রতিনিধি সাধারণ জনগণসহ সকলের কাজ ত্বরান্বিত হবে।

নতুন ভবনের অডিটরিয়মে উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.জাবির হোসেন, পাথরঘাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী,সার্কেল এসপি তোফায়েল আহমেদ, পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ মো.আবুল বাশার, পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের বিচারক সুব্রত মল্লিক, পাথরঘাটা উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) এবং ঘূর্ণিঝড় ইয়াস কালিন নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদি হাসান, পৌরমেয়র আনোয়ার হোসেন আকন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এবং জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা এম এ খালেকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথি বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের উন্নয়নের অগ্রদূত বঙ্গ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে এক-ই ভবনে সকল সুবিধা রেখেছেন। উপজেলার সকল দপ্তর একই ভবনে থাকলে মানুষের সেবা পেতে আর বেগ পেতে হবে না এবং যারা কর্মকর্তা রয়েছেন সরকারের; তাদের কাজও ত্বরান্বিত হবে বলে আমি মনে করি।

Related posts

সোশ্যাল মিডিয়াকে আইনের আওতায় আনতে চায় সরকার

admin

ফেনীতে ট্রাফিক ইন্সপেক্টরের লাশ উদ্ধার

admin

শোক দিবসে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিতের নির্দেশ আইজিপির

admin

Leave a Comment

Translate »