Welcome
আইন ও বিচার আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় ধর্ম ও জীবন বাংলাদেশ বিনোদন ব্রেকিং নিউজ ভিডিও নিউজ সাক্ষাৎকার

তালতলীতে বিষপানে যুবকের মৃত্যু, ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন

 

এসএম আবুল হাসান || একুশের আলো || বরগুনার তালতলীতে বিষ পানে আত্মহত্যাকারী শামীমের (২৪) লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফন করা হয়েছে। মৃত শামীম উপজেলার ৫ নং বড়বগী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের কাজীর খাল এলাকার মোঃ জালাল ফরাজীর ছেলে।

সরেজমিন গিয়ে জানাযায়, সোমবার  (১৭ মে) সকালে শামীম তার শশুড় বাড়ি থেকে বাড়িতে ফিরেন। এবং দুপুর আনুমানিক ২টার দিকে  বিষপান করেন। পরক্ষণে তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান হয় এবং সেখানকার কর্মরত চিকিৎসক তার আবস্থা বেগতিক দেখলে তাকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। হাসপাতালে নেয়ার সময়ে বিকেল ৫ টার দিকে পথিমধ্যেই তার মৃত্যু হয়। এবং মঙ্গলবার  (১৮ মে) সকাল ৯.৩০ এর দিকে তার দাফন সম্পন্ন করা হয়।

তবে কি কারণে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন এবিষয়ে মুখ খুলতে রাজি হননি শামীমের শশুড় বাড়ির লোকজনসহ শামীমের নিজ পরিবার।

এ ঘটনায় উক্ত ওয়ার্ডের ইউপি সদস্য ও গ্রাম পুলিশের সাথে যোগাযোগ করলে, আত্মহত্যার কথা নিশ্চিত করে, ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন হয়েছে বলে জানান। এছাড়াও তালতলী থানা পুলিশের উপ-পরিদর্শক এসআই রফিকের সাথে যোগাযোগ করলে তিনি বিষপানের বিষয়টি নিশ্চিত করেন।

এবিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি, এসআই দেলোয়ারের সাথে কথা বলতে বলেন। এবং এসআই দেলোয়ার জানায়, তার পরিবারের আবেদনের প্রেক্ষিতে উর্ধতন কর্মকর্তার সাথে যোগাযোগ করে দাফনের নির্দেশনা দেয়া হয়েছে।

তবে বরগুনা জেলা পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিকের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, রহস্যটা যেনে আপনাকে বিস্তারিত জানাবো।

Related posts

গৃহহীনদের আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ প্রকল্পে দুর্নীতিতে ক্ষুব্ধ আ.লীগ

admin

সাংবাদিক বেশে জঙ্গি তৎপরতা

admin

কারাগারে নির্যাতন চালিয়ে মুশতাককে হত্যা করা হয়েছে: ফখরুল ইসলাম

admin

Leave a Comment

Translate »